ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ইমরান-অবন্তিকার আট বছরের সংসারে বিচ্ছেদের সুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৫:২৬ পিএম

ভেঙে যাচ্ছে বলিউড অভিনেতা ইমরান খানের সংসার। স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেতা।
জানা গিয়েছে, দীর্ঘদিন তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হয়েছে। সংসারে কিছুতেই আর একে অপরের প্রতি সমঝোতা নেই। তাই বিচ্ছেদের পথে হাটছেন তারা। অল্প কিছু দিনের মধ্যেই তারা আলাদা হবেন বলে নিশ্চিত করছে একাধিক সূত্র। তবে বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা কেউই এখনো কোনো মন্তব্য করেননি। কিন্তু অবন্তিকার মা জানিয়েছেন এ খবর পুরোটাই মিথ্যা এবং ভিত্তিহীন। কারণ বিচ্ছেদের মতো কোনো কিছুই ঘটছে না তার মেয়ের জীবনে। ইমরান ও অবন্তিকা বেশ সুখেই আছেন বলেও দাবি তার।
এদিকে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গিয়েছে, মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন তার বাবার বাসায়। দীর্ঘদিন সেখানেই আছেন ইমরান পত্নী।
দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়।
উল্লেখ্য, বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের ভাগ্নে ইমরান খান। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘মিশন মার্স : কিপ ওয়াকিং ইন্ডিয়া’ সিনেমার মাধ্যমে ইমরানের পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে ইন্ডাস্ট্রিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন