ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

ভারতের প্রধানমন্ত্রী হতে চাই, নিক হবে প্রেসিডেন্ট: প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১:২৮ পিএম

রাজনীতির আশপাশ দিয়েও যেতে চান না বলে একবার পাপারাৎজিদের বুঝিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে মেজাজের কথা সবারই জানা। কোয়ান্টিকো-নায়িকা এখন চান ভারতের প্রধানমন্ত্রী হতে। আর স্বামী নিক হবেন প্রেসিডেন্ট।

‘দ্য সানডে টাইমস’-কে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন প্রিয়াঙ্কা। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, রাজনীতির ময়দানে এলে তাঁর লক্ষ্য ঠিক কী হতো? তার জবাবেই নায়িকার এই উত্তর। ইউনিসেফ গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কার সাফ জবাব, “রাজনীতি আমি এমনিতে পছন্দ করি না। তবে আমাকে প্রশ্ন করা হলে বলবো ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে দেখতে চাই। আর নিক হবে প্রেসিডেন্ট।” তবে নিক ঠিক কোন দেশের প্রেসিডেন্ট হবেন সেটা স্পষ্ট করেননি নায়িকা। যেহেতু নিক আমেরিকার বাসিন্দা, তাই মিডিয়ায় গুঞ্জন, হোয়াইট হাউসের প্রেসিডেন্ট হিসেবেই হয়তো স্বামী নিককে কল্পনা করেছেন প্রিয়াঙ্কা।

বলিউড থেকে হলিউড–সর্বত্রই অবাধ বিচরণ দেশি গার্লের। কোয়ান্টিকোর তুমুল সাফল্য, বেওয়াচের নজরকাড়া লুক, তার পরেও প্রযোজক, পরিচালক, গায়িকা, টেক-ইনভেসটর নানা দিকে সাফল্যের শিখর ছুঁয়েছেন প্রিয়াঙ্কা। কানের রেড কার্পেট হোক বা মেটা গালার ইভেন্ট-ফ্যাশনিস্তা হিসেবেও জনপ্রিয়তা কুড়িয়েছেন।

বছর কয়েক আগে বার্লিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন প্রিয়াঙ্কা। দিল্লিতে নিজেদের রিসেপশন পার্টিতেও আমন্ত্রিত ছিলেন মোদী। এর বাইরে কোনও রাজনৈতিক অনুষ্ঠান বা মঞ্চে কখনও দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। এমনকি রাজনীতি নিয়ে বিশেষ আলোচনাতেও থাকেন না তিনি। তবে বছর ছাব্বিশের নিককে প্রেসিডেন্ট হিসেবেই বা ভাবছেন কেন প্রিয়াঙ্কা, এর উত্তরেও নায়িকার ঝটিতি জবাব, “নিক খুব স্পষ্ট কথা বলে। নারীবাদী কথাটাও জোর দিয়ে বলতে ভালোবাসে। আমি নিকের এই গুণকে সম্মান করি।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Ibrahim ৫ জুন, ২০১৯, ১১:৪৬ এএম says : 0
Pagol r shuk Mona mona
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন