মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৪:৩৯ পিএম

প্রথম বারের মতো স্বামি নিক জোনাসের সাথে মিউজিক ভিডিওতে কাজ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ নামের একটি অ্যালবামে তাদের এক সাথে দেখা যাচ্ছে। এটি হচ্ছে ‘জোনাস ব্রাদার্স’র নতুন অ্যালবাম।

‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক অ্যালবামটিতে দর্শকদের জন্য রয়েছে একাধিক সারপ্রাইজ। এই মিউজিক অ্যালবামে ‘জোনাস ব্রাদার্স’দের সাথে ধরা পড়েছেব জোনাস সিস্টার্সরাও। আর এই জোনাস সিস্টার্সরা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (নিক জোনাসের স্ত্রী) সোফি টার্নার (জো জোনাসের স্ত্রী) এবং ড্যানিয়েল জোনাস (কেভিন জোনাসের স্ত্রী)।
এই মিউজিক ভিডিয়োটির দৃশ্যায়নে ‘রিস্কি বিজনেজ’ (১৯৮৩), গ্রেস (১৯৭৮) এবং সে অ্যানিথিং ( ১৯৮৯), এই তিনটি হলিউড ছবি থেকে দৃশ্য ধার করা হয়েছে। ‘জোনাস ব্রাদার্স’-এর তরফে জানানো হয় ৭ ও ৮ এর দশকের তাদের পছন্দের ছবিগুলির আইকনিক দৃশ্যগুলির প্রতি সম্মান প্রদর্শনের জন্যই এই ছবি বানানো হয়েছে।
এই ছবির দৃশ্যায়নে প্রিয়াঙ্কা যেন ‘রিস্কি বিজনেজ’ ছবির অভিনেত্রী ‘রেবেকা দে মর্নে’। অন্যদিকে এই গানে নিক জোনাস যেন ‘রিস্কি বিজনেস’-এর টম ক্রুজ।

তবে শুধু নিক-প্রিয়াঙ্কা নয়, ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নে নজর কেড়েছেন সোফি টার্নার, জো জোনাস, ড্যানিয়েল জোনাস, ও কেভিন জোনাসরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন