ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিয়ের ‘বস্তাপচা ধারণায়’ বিশ্বাস করেন না সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ৩:০৭ পিএম

‘সালমান খানের বিয়ে’, এই একটা বিষয়ে বলিউডের চর্চা কখনও পুরনো হবে না, আপাতত তো নয়ই। সালমান খান কবে বিয়ে করবেন, কাকে বিয়ে করবেন বা আদৌ তিনি বিয়ে করবেন কিনা - এই প্রশ্ন বারবার উঠেছে। নিজের বিয়ে নিয়ে এতদিন কিছু না বললেও এই প্রথম এই বিষয়ে মুখ খুললেন ভাইজান।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাতকারে বেশ সাবলীলভাবে বললেন তিনি যে ‘বিয়ে বর্তমান সমাজে একটি ফুরিয়ে যাওয়া ধারণা’। এই ‘বস্তাপচা ধারণায়’ তিনি বিশ্বাস করেন না বলে জানালেন সালমান। তবে পছন্দের মানুষের সঙ্গ তাঁর সবসময়ই ভালো লাগে বলে স্পষ্ট করেছেন তিনি। এরপরে তিনি সন্তান নেওয়ার বিষয়ে কিছু ভাবছেন কিনা, সেই প্রশ্নও করা হয়। তার উত্তরে সালমান বলেন, যে যদি এরকম কখনও হওয়ার হয়, তো হবে।

আগামী ৫ জুন মুক্তি পেতে চলেছে সলোমন খানের পরবর্তী ফিল্ম ‘ভারত’। ইতোমধ্যেই ফিল্মটির ট্রেলার ঘিরে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে ভক্ত-দর্শকদের মধ্যে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খান ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, টাবু, সুনীল গ্রোভার ও নোরা ফতেহি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Yourchoice51 ৫ জুন, ২০১৯, ৯:২২ এএম says : 0
Is this guy a muslim? Does he know what he is talking about? Marriage is sunnah of our beloved prophet (peace be upon him).
Total Reply(0)
mahbubur rahman babu ৬ জুন, ২০১৯, ৪:৫৬ এএম says : 0
muslimer ghore jonmo nilei muslim howa jai na shudhu namtai muslim hoi
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন