শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হ্যাকারদের কবলে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৪:৩৫ পিএম

এবার হ্যাকারদের কবলে বলিউডের মেগাস্টারের টুইটার অ্যাকাউন্ট। হ্যাক করা হয়েছে অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট। জানা গিয়েছে, গতকাল সোমবার (১০ জুন) তুরস্কের কিছু হ্যাকার এই কাণ্ডটি ঘটিয়েছে। হ্যাক করেই ক্ষান্ত হননি তারা। আজে-বাজে বেশ কিছু পোস্ট দিয়েও অভিনেতার বারোটা বাজানোর চেষ্টা করেছেন হ্যাকাররা।

অমিতাভের টুইটার অ্যাকাউন্ট খুলতেই প্রোফাইল পিকচারে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি দেখা গিয়েছে। আরও দেখা গিয়েছে ভারত বিরোধী বেশ কিছু মন্তব্যও। হ্যাকাররা কারসাজি করে অ্যাকাউন্টটিতে লিখেছে, ‘আমি পাকিস্তানকে ভালোবাসি। শুধু তাই নয়, অমিতাভের টুইটে অ্যাকাউন্টটিতে লেখা ছিলো, ‘ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করেছে। মহানবী হযরত মুহাম্মদ (সা:)-এর বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাইছি।’

স্বাভাবিকভাবেই অমিতাভের অনুগামীরা তার এমন টুইট দেখে হতবাক। তবে ঘটনাটি নজরে আসতেই নিজের টুইটার অ্যাকাউন্টটি মুছে ফেলতে বাধ্য হন বলেউড শাহেনশাহ।

এদিকে ঘটনাটি প্রকাশ্যে আসতেই মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন বিভাগে অভিযোগ জানান অমিতাভ বচ্চন। গোটা ঘটনার তদন্তে নামে পুলিশ। অবশ্য কিছুক্ষণের মধ্যেই তার টুইটার অ্যাকাউন্ট হ্যাকারদের কাছ থেকে উদ্ধার করা সম্ভব হয় বলেও জানা গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন