ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সংঘর্ষে জড়াচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৯:০৩ পিএম

কথা ছিলো ২০২০ সালের ঈদে মুক্তি পাবে রোহিত শেঠির ‘সূর্যবংশী’। যদিও ওই ঈদে মুক্তির জন্য সালমান খানের ‘ইনসাল্লাহ’র ঘোষণা আরও আগেই করা হয়েছিলো। তাতে কি হয়েছে, ‘সূর্যবংশী’র নির্মাতার পরিস্কার নির্দেশনা ছিলো ছবিটি ঈদেই মুক্তি দেওয়ার। এ কারণে রোহিতের উপর বেজায় চটেছিলেন সালমান খান। তবে সম্প্রতি সালমান এক টুইট বার্তায় জানিয়েছেন রোহিত শেটিকে তিনি নিজের ছোট ভাইয়ের মতোই দেখেন। হঠাৎ করে সালমানের এই টুইটের কারণও রয়েছে। কারণ রোহিত শেঠি তার ছবি ‘সূর্যবংশী’ মুক্তির সীদ্ধান্তটি পরিবর্তন করেছেন। জানিয়েছিলেন ‘সূর্যবংশী’ ঈদে নয়, মুক্তি পাবে ২০২০ সালের মার্চ মাসে। রোহিতের এমন সীদ্ধান্ত জানার পরই সালমান রোহিতকে নিয়ে টুইটারে লিখেছিলেন ওই সব।

এদিকে রোহিতের এমন সীদ্ধান্ত মানতে পারছেন না অক্ষয় কুমারের ভক্ত-দর্শকরা। তাইতো বলিউড খিলাড়ীও জানিয়ে দিলেন মার্চে নয়, ‘সূর্যবংশী’ মুক্তি পাবে আগের সীদ্ধান্ত অনুযায়ীই। অক্ষয়ের এমন বার্তায় বোঝা গেলো রোহিত শেঠির সাম্প্রতিক ঘোষনাটি আমলে নেননি অক্ষয়। তবে এখন দেখার পালা অক্ষয়ের এ ঘোষণা বলিউড সুলতান সালমান খান কিভাবে গ্রহণ করেন।

সম্প্রতি অক্ষয় কুমার জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই আমি লক্ষ্য করছি যে, আমার কাছের মানুষেরা নেতিবাচক মন্তব্য করছেন। আমরা তোমাদের উদ্বেগ বুঝতে পারছি এবং তোমাদের প্রত্যেকের কাছে আমার অনুরোধ এই সমস্ত কাজ বন্ধ করে দাও। যারা নেতিবাচক মন্তব্য করছেন এবং এই ট্রেন্ডকে অনুসরণ করছেন তারা এসব থেকে বেরিয়ে আসেন। আমি ‘সূর্যবংশী’কে বেশ ভালোভাবেই গ্রহণ করেছি। তোমরা নিশ্চিত থাকো আগের সীদ্ধান্ত অনুসারেই ছবিটি মুক্তি পাবে। তবে একটা অনুরোধ সবাইকে। যেমন চলছে, তেমনি থাকতে দাও। শুধু আগামী দিনের অপেক্ষায় থাকো।’

এদিকে অক্ষয়ের কথায় ধারণা করা যাচ্ছে আগামী বছর ঈদে বেশ বড় একটা যুদ্ধ লাগতে যাচ্ছে বলিউডের বক্স অফিসে। তবে ‘সূর্যবংশী’র নির্মাতা রোহিতে শেঠি বিষয়টি নিয়ে এখনও নতুন করে কোনো সীদ্ধান্ত জানাননি। তবে বিষয়টি নিয়ে চলচ্চিত্র বোদ্ধারা ধারণা করছেন বেশ বড় একটা সংঘর্ষে জড়াচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন