ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

পারিশ্রমিকেও রেকর্ড গড়লো সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৭:৫৫ পিএম

নানা কারণে সময়ে-অসময়ে সংবাদের শিরোনামে উঠে আসেন বলিউড সুপারস্টার সালমান খান। গত বছর সুপারস্টারের সিনেমা তেমন একটা ব্যবসা করতে পারেনি। কিন্তু গত ৫ জুন মুক্তি পেয়েছে সাল্লু মিঞ্জার ‘ভারত’। সিনেমাটি মুক্তির পর নিজেই নিজের অতীতের সব রেকর্ড অতিক্রম করেছেন। কারণ দেখতে দেখতেই ২৫০ কোটি ছাপিয়ে গিয়েছে ছবিটির বক্স অফিসের আয়। ‘ভারত’-এর মাধ্যমে ভাইজান মাসের পুরোটা সময় ধরেই সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রবিন্দৃতে ছিলেন। শুধু তাই নয়, নিজের দেহরক্ষীকে প্রকাশ্যে চড় মেরেও খবরের শিরোনামে উঠে আসেন সালমান। এছাড়া মামলা-হামলাতো পড়েই থাকলো। থাক সে সব মামলা-হামলা। আসা যাক সদ্য কোন বিষয় নিয়ে বাজরাঙ্গী বাইজান এবার সংবাদের শিরোনামে এসেছেন। ‘পারিশ্রমিক’। আপনি কি জানেন সাল্লু মিঞ্জা ঠিক কতো টাকা বা কতো রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য? যদি সেই হিসেবটা এখনো কেউ না জেনে থাকেন তাহলে তারা জেনে নিন সালমান খান একটি টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালনার জন্য কতো টাকা নিয়ে থাকেন। হয়তো তাহলেও আপনি আন্দাজ করতে পারবেন সুপারস্টার একটি চলচ্চিত্রে কতো টাকা হাকান পারিশ্রমিক।

‘বিগ বস’ একটি জনপ্রিয় টেলিভিশন শো। এটা হয়তো কোরো অজানা নয়। অজানা না থাকার কারণটাও হয়তো সাল্লু ভাই। কারণ বরাবরই সালমান খানই এই ‘বিগ বস’ সঞ্চালনা করে থাকেন। বিনিময়ে কর্ত্বৃপক্ষের কাছ থেকে মোটা অঙ্কের পারিশ্রমিকও হাকান। তবে সেই মোটা অঙ্কটা কতো সেটা কি জানা আছে আপনার? হয়তো আছে, কারণ এর আগের পর্বগুলোতে সালমান খানের আয় ইতোমধ্যেই প্রকাশ করা হয়েছে। তারপরও একবার আবারো জেনে নিন। এর আগে সালমান খান এই অনুষ্ঠান সঞ্চালণার জন্য প্রতি পর্বে পারিশ্রমিক নিতেন ১২ থেকে ১৪ কোটি টাকা। কিন্তু এবার আর সেই দামে সন্তুষ্ট নন সুপারস্টার। এ জন্য ‘বিগ বস সিজন ১৩’র জন্য কর্ত্বৃপক্ষকে গুনতে হচ্ছে দ্বিগুণের চেয়েও অনেক বেশি।

জানা গিয়েছে, ‘বিগ বস সিজন ১৩’তে সালমান খানের পারিশ্রমিক নির্ধারণ করা হয়েছে ৪০০ কোটি টাকা। ইতোমধ্যেই এই পারিশ্রমিকে সালমানকে চুক্তিও করেছেন কর্ত্বপক্ষ। সব কিছু ঠিক থাকলে কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠানটির শুটিং আরম্ভ হবে বলেও জানিয়েছে ভারতের গণমাধ্যমগুলো।

উল্লেখ্য, সালমান খান চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ছোটপর্দাতেও নিজের প্রযোজিত অনুষ্ঠান আনতে শুরু করেছেন। তার প্রযোজিত ‘দ্য কপিল শর্মা শো’ এই মুহূর্তে টেলিভিশনের টিআরপি সবার শীর্ষে। আর কিছুদিনের মধ্যেই ‘নাচ বালিয়ে সিজন ৯’ নিয়ে হাজির হবার কথা রয়েছে সুপারস্টারের। এরপরই টেলিভিশন পর্দায় আসবে ‘বিগ বস সিজন ১৩’। অর্থাৎ এই পারিশ্রমিকের মাধ্যমে টেলিভিশনের সবচেয়ে বড় মাপের তারকা হতে চলেছেন তিনি। সিনেমার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
tuhin ২৪ জুন, ২০১৯, ২:০৯ এএম says : 0
yes boss is boss
Total Reply(0)
Raju ২৪ জুন, ২০১৯, ৫:০৪ এএম says : 0
ভালো কাজের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত
Total Reply(0)
সছুমন ২৯ জুন, ২০১৯, ১২:১৬ পিএম says : 0
মিয়া কি করবেন এত moneyদিয়া নামায কলমা পরেন্নি
Total Reply(0)
maqbul hossain ১৬ আগস্ট, ২০১৯, ৪:১৯ পিএম says : 0
Sallo vai ebar biya ta koira namaz kalam e mon dao
Total Reply(0)
Rana ১৬ আগস্ট, ২০১৯, ৯:৪২ পিএম says : 0
Akjon nayok to vilain theke sobai k mukto kore.to salman khan k amar ai soto messege diya janate chai j apni pls kasmir muslimder jonno kisu koren
Total Reply(0)
Ami.. Tuhin...? ১৬ আগস্ট, ২০১৯, ১১:৫৬ পিএম says : 0
Ami salman khaner boro akjon fen.. ok amar onek valo lage.. tobe akta kotha.. vai jeno 5 wakto namaz pore,, r akjon valo muslim hoye sob osho hay muslim der pase darak,, Salman tomar jonne amar mon thake dowa o valobasa roylo..?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন