শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক নজরে জেনে নিন শাহরুখ খানের বিলাসী জীবন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৯:২৫ পিএম

বলিউড বাদশা শাহরুখ খানের বাস্তব জীবন কাটে বাদশার মতোই। খুব সাধারণভাবেই জীবন শুরু করে নিজের যোগ্যতা ও মেধা দিয়ে অর্জন করে নিয়েছেন সফলতা এবং সম্পদ। তিনি এখন বিশ্বের সবচাইতে বেশি আয় করা তারকাদের একজন। ফিচারে জেনে নিন শাহরুখের সম্পদ সম্পর্কে।

শাহরুখের মোট সম্পত্তির মূল্য প্রায় ৬০০ মিলিয়ন ডলার। ভারতের মুম্বাইতে শাহরুখ খান তার বাড়ি মান্নত-এ থাকেন। এই বাড়ির মূল্য ২০০ কোটি টাকা। এছাড়াও আলিবাগে তার একটি বাগান বাড়িও আছে। দেশের বাইরে দুবাইয়ে ভিলা কে-নাইটিথ্রি নামের একটি যায়গা আছে শাহরুখের। এই হলিডে হোমের মূল্য ১৭ কোটি টাকারও বেশি। এছাড়াও লন্ডনের পার্ক লেনে শাহরুখের একটি বাড়ি আছে যার মূল্য ১৬৭ কোটি টাকা।

অন্যদিকে সম্প্রতি বলিউড বাদশার গাড়ি ও বাইক সম্পর্কেও ভারতীয় এক সংবাদপত্র একটি প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে জানা যায়, শাহরুখের অনেকগুলো বিলাসবহুল গাড়ি ও বাইক আছে। এর মধ্যে আছে অডি এ-সিক্স, বিএমডাব্লিউ আইএইট, বিএমডাব্লিউ সেভেন সিরিজ, বিএমডাব্লিউ সিক্স সিরিজ, মিতসুবিশি পাজেরো এসএফএক্স, টয়োটা ল্যান্ড ক্রুজার প্রাডো, রোলস রয়েস ফ্যান্টম ড্রপ হেড কুপ, বেন্টলি কন্টিনেন্টাল জিটি এবং হার্লি ডেভিডসন ডিয়ানা স্ট্রিট বব উল্লেখযোগ্য।

এছাড়া শাহরুখ খান আইপিএল-এর টিম কলকাতা নাইট রাউডার্সের সহ-মালিক। তার ৫৫% মালিকানার মূল্য প্রায় ৫৭৫ কোটি টাকা। এছাড়াও শাহরুখের রেড চিলিজ এর দুটি শাখা আছে- প্রোডাকশন এবং ভিএফএক্স। তার প্রোডাকশন হাউজ থেকে বছরে প্রায় ৫০০ কোটি টাকা আয় হয়। এছাড়াও শাহরুখের ‘কিডজানিয়া’ নামের একটি নিজস্ব থিম পার্কও রয়েছে।

শুধ্র তাই নয়, শাহরুখের একটি ট্যাগ হিউয়ার গ্র্যান্ড ক্যারেরা ঘড়ি আছে। অনেকেরই জানা নেই যে চাঁদেও জমি কেনা আছে শাহরুখ খানের। তবে তিনি নিজে কিনেননি। অস্ট্রেলিয়ান এক নারী শাহরুখের প্রতি জন্মদিনে অল্প অল্প করে জমি কেনেন চাঁদে। সেই জমির মালিকানার কাজপত্র পৌঁছানো হয় শাহরুখের কাছে। এছাড়াও শাহরুখের আছে অনেকগুলো ভ্যানিটি ভ্যান। তার মধ্যে কাস্টম ডিজাইন করা একটি ভ্যানের দাম প্রায় ৩.৮ কোটি টাকা।

এছাড়া কিং খান প্রতিটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট এর জন্য দশ কোটি টাকা নেন। পেপসি, এয়ারটেল, নিরোল্যাক পেইন্টস, ডি’ডেকোর, স্প্রাইট, নবরত্ন কুল, হুন্দাই কারস, ট্যাগ হিউয়ার ঘড়ি, টাটা টি, ভিডিওকন, ভি-জন, ইমামি এবং আরও অনেকগুলো ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ আছেন শাহরুখ খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (13)
khan ashraful alam ২৭ জুন, ২০১৯, ১১:২৭ পিএম says : 0
এত টাকা নিবা কই? কাফনেরতো পকেট নাই। এত জমি বাড়ির কি মুল্য,জায়গা লাগবে মাত্র সাড়ে তিন হাত।
Total Reply(0)
boss amader diki aktu njor din ২৮ জুন, ২০১৯, ৮:৫৪ এএম says : 0
amader kisu dan
Total Reply(0)
Anarul ২৮ জুন, ২০১৯, ৯:৪০ এএম says : 0
আমারে কিছু টাকা দান করেন
Total Reply(0)
সোহেল ২৮ জুন, ২০১৯, ১১:২৫ এএম says : 0
আমাকেউ কিছু টাকা দে না ভাই
Total Reply(0)
আসাদ হাফিজ ২৮ জুন, ২০১৯, ২:৫৮ পিএম says : 0
কিং খান মইরা গেলে সবই হবে পর।
Total Reply(0)
mahbubur rahman babu ২৮ জুন, ২০১৯, ৫:৪১ পিএম says : 0
zakat aday koren bole kew shunesen naki ? naki shodhu namei muslim ta janar afgroho roilo
Total Reply(0)
Sirajum monir ২৮ জুন, ২০১৯, ৬:০৭ পিএম says : 0
Bai, apne shudu namei Muslim, kaje noy
Total Reply(0)
dr mohd. mofizul islam ২৮ জুন, ২০১৯, ৬:১২ পিএম says : 0
ill got ill spent
Total Reply(0)
MAHMUD ২৮ জুন, ২০১৯, ৮:১০ পিএম says : 0
Mr. Khan you are rich man, you have lot of money and achieve main wealth for after life. As a muslim we trust money is only for world not for after life. After die nothing to carry in tomb by any body. So nobody knows when he will die.
Total Reply(0)
Selim uddin ahmed. ৩০ জুন, ২০১৯, ৪:০৩ পিএম says : 0
We know that Industry is the key to success. So, nobody can achieve success without working hard in the world. Shahrukh is an example for those people who are lazy and inactive, who are afraid of work. Indeed, Shahrukh is a name of struggle, fame of decent. He has looked Life from so close distance. So, he has become great in life. I always appreciate him for his outstanding achievements. Live long LEGEND!
Total Reply(0)
Md nazrul islam Fingri satkhira Bangladesh. ৩ জুলাই, ২০১৯, ৬:২৯ এএম says : 0
First Apni salat aday korben Jakat deben& Haj korben r manush k help korben. Kono kesuy songay jaba na man is mortal. Allah Hafig
Total Reply(0)
Omar Faruk ১১ আগস্ট, ২০১৯, ১:৩৯ এএম says : 0
এই সম্পদের কানাকড়ির ও কোন মূল্য নেই। কারন এই সম্পদের কোটি ভাগের এক ভাগ ও সে ভোগ করতে পারবে না।
Total Reply(0)
.Rlt pathak ১০ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫১ এএম says : 0
nothing at all
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন