বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়েকে নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ ও গৌরী খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৬:২০ পিএম

বলিউড বাদশার একমাত্র মেয়ে সুহানা খান এখন গ্রাজুয়েট। লন্ডনের আর্ডিংলি কলেজে চার বছর ধরে অক্লান্ত পরিশ্রমের পর অবশেষে পড়া লেখার পাট চুকাতে সক্ষম হয়েছেন সুহানা। আর তাতে বাবা শাহরুখ খান, মা গৌরী খান সহ পরিবারের সবাই গর্বে ফেটে পড়ছেন। ইতোমধ্যেই মেয়ের এ অর্জন নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিং খান তার প্রতিক্রিয়া জানিয়েছেন। বাদশা এক বার্তায় মেয়েকে উপদেশর সুরে বাস্তব জীবন চালনার পরামর্শ দিয়েছেন।

এদিকে একমাত্র মেয়ের স্নাতক সম্পন্ন হওয়ায় শাহরুখ আবেগে আপ্লুত হয়ে ইন্সটাগ্রামে ছবি কয়েকটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, দেখতে দেখতে চার বছর চলে গেলো। আর্ডিংলি থেকে স্নাতক হয়েছে। তবে মনে রেখো, বিদ্যালয় শেষ হয়, শিক্ষা নয়।
মেয়ের ক্যারিয়ার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ জানিয়েছেন, ‘সুহানা অভিনয় করতে চাই। কিন্তু আমার কোনো কিছু সে অনুসরণ করতে চাই না। সে তার নিজের মতো করেই এগিয়ে যেতে চাই। এটা সত্যিই আমার জন্য ভীষণ ভালো লাগার।’

এদিকে শাহরুখ খান তার অন্য সন্তাদের সর্ম্পকেও জানাতে ভুল করেননি। এক বার্তায় দুই ছেলের মধ্যে বড় ছেলে আরিয়ান খানকে নিয়ে বলেছেন, আরিয়ান ক্যামেরার সামনে আসতে নারাজ। তবে সে ক্যামেরার পেছনে থেকে নিজের অবস্থান তৈরি করতে চাই। আরিয়ান অভিনেতা নয়, পরিচালক হতে চান। এজন্য আরিয়ানকে আমেরিকার একটি ইনিস্টিটিউটে ভর্তিও করে দিয়েছেন শাহরুখ। তবে ছোট ছেলে আব্রামের ব্যপারে এখনই কোনো কিছু বলতে পারছেন না বাদশা। তার মতে ছোট ছেলে আব্রম হয়তো রকেস্টার হবে।

এদিকে সুহানার এ অর্জনে বাবা শাহরুখ খানের ভক্ত থেকে শুরু করে বলিউডের অসংখ্য তারকাই শুভেচ্ছা জানাতে ভুল করেননি। এই তালিকায় আছেন করণ জোহর, শ্বেতা বচ্চন, মনিষ মালহোত্রা, সঞ্জয় ও মহীপ কাপুর, মাহিরা খান’সহ অনেকেই।
উল্লেখ্য, সুহানা শুধু স্নাতকই শেষ করেননি, নাট্যাভিনয়ে বিশেষ অবদানের জন্য ‘দ্য রাসেল কাপ’ অর্জন করেও তার মা-বাবাকে অনন্য এক গৌরব এনে দিয়েছেন। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত শাহরুখ ও তার স্ত্রী গৌরী খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন