ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পাঁচ ঘণ্টা চেষ্টার পর এক যুবককে গাছ থেকে নামালো ফায়ার সার্ভিস

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৯:৫৯ এএম

অভিভাবক থেকে শুরু করে স্থানীয়রা যখন ব্যর্থ হয়েছে তখন টানা পাঁচ ঘণ্টা চেষ্টার পর নুর মোহাম্মদ (২০) নামের মানসিক বিকারগ্রস্ত যুবককে বিশ ফুট উঁচু জাম গাছ থেকে নামিয়ে আনলো ফায়ার সার্ভিসের একটি দল। শনিবার রাত ৯টার দিকে রামগড় পৌরসভার সদুকার্বারীপাড়া শালবাগানটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

গাছে উঠে বসে থাকা যুবক নুর মোহাম্মদ রামগড় পৌরসভার শালবাগানটিলা এলাকার মো. মকবুল আহাম্মদের ছেলে।

জানা গেছে, মানসিক ভাবে বিকারগ্রস্ত যুবক নুর মোহাম্মদ শনিবার বিকালের দিকে নিজেদের বাড়ির পাশের একটি জাম গাছে উঠে গ্রামের বাচ্চাদের জাম পেড়ে দেয়। কিন্তু বিকাল ঘনিয়ে সন্ধ্যা হয়ে গেলেও গাছ থেকে নামছেনা ঐ যুবক। তখন অভিভাবকরা তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। খবর পেয়ে শতশত উৎসুক জনতা সেখানে ভীড় করে। খবর পেয়ে রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী ও পৌর কাউন্সিলর সাহাব উদ্দিন ঘটনাস্থলে ছুটে যান।

নানাভাবে চেষ্টার পরেও তাকে গাছ থেকে নানাতে ব্যর্থ হলে রাত সাড়ে আটটার দিকে রামগড় ফায়ার সার্ভিসকে খবর দিলে টানা পাঁচ ঘন্টা চেষ্টার পর রাত ৯টার দিকে স্থানীয়দের সহায়তায় রামগড় ফায়ার সার্ভিসের একটি দল তাকে অক্ষত অবস্থায় গাছের বিশ ফুট উচুঁ থেকে উদ্ধার করে।

রামগড় পৌরসভার কাউন্সিলর মো. সাহাব উদ্দিন বলেন, ছেলেটি ছোটবেলা থেকেই মানসিকভাবে বিকারগ্রস্থ। তার মাঝে অপশক্তির প্রভাব রয়েছে জানিয়ে তিনি বলেন, ছেলেটিকে গাছ থেকে নামাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে রাত নয়টার দিকে তাকে গাছ থেকে উদ্ধার করা হয়।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে প্রায় ৩০ মিনিট চেষ্টা করে যুবকটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সংজ্ঞাহীন থাকায় উদ্ধারকৃত যুবককে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন