শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবার বায়োপিকে অভিনয় করতে চান দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ২:০৭ পিএম

বাবা প্রকাশ পাডুকোন একজন কিংবদন্তি ব্যাডমিন্টন খেলোয়াড়। এটা কম বেশি সবারই জানা। সম্প্রতি দীপিকা পাডুকোন সমান তালে ভিন্ন ভিন্ন ব্যক্তিদের বায়োপিকে অভিনয় করে চলেছেন। এইতো কয়েকদিন আগেই এই অভিনেত্রী শেষ করেছেন লক্ষ্মী আগওয়ালের বায়োপিক ‘ছপক’-এর শুটিং। এছাড়া অভিনেত্রী এখন ব্যস্ত তার স্বামী রণবীর সিংয়ে বিপরীতে আরো একটি বায়োপিকের কাজে। বলা হচ্ছে ‘৮৩’ সিনেমার কথা। ভারত ১৯৮৩ সালে প্রথম ক্রিকেট বিশ্বকাপ অর্জন করে।

এই বিশ্বকাপে মাঠে থেকে নেতৃত্ব দেন তারকা ক্রিকেটার কপিল দেব। অধিনায়ক হয়ে বিশ্ব ক্রিকেটপ্রেমীদের দেখিয়ে দেন নিজেদের ক্যালমা। দীর্ঘদিন পর এই তারকার বায়োপিক নির্মিত হচ্ছে। কপিল দেবের এই সফলতার পেছনে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িয়ে ছিলেন তার স্ত্রী রোমি ভাটিয়া। এই রোমি ভাটিয়ার চরিত্রেই অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ইতোমধ্যেই ছবিটির শুটিং শুরু হয়েছে ভারতের বিভিন্ন লোকশনে। এরমধ্যে এই অভিনেত্রী আবারো একটি গরম খবর দিয়ে চাঙ্গা করলেন তার ভক্ত-দর্শকদের।

সম্প্রতি দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি আর কোন খেলোয়ারের বায়োপিকে অভিনয় করতে চান। উত্তরে দীপিকা বলেন নিজের বাবার কথা। দীপিকা বলেন, ‘বাবার বায়োপিকে অভিনয় করতে চাই। তবে হ্যাঁ, যদি স্ত্রী-পুরুষ লিঙ্গভেদ সেখানে কোনও শর্ত না হয় তাহলেই আমি অভিনয় করবো।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন