শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখকে উপদেশ দিলেন শচীন টেন্ডুলকার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৪:০৮ পিএম | আপডেট : ৪:২০ পিএম, ৩০ জুন, ২০১৯

কাজের বাইরে নানা কারণে সংবাদের শিরোনামে দেখা যায় বলিউড বাদশা শাহরুখ খানকে। সম্প্রতি তার এক মাত্র মেয়ে সুহানা খানের গ্রাজুয়েশন নিয়ে বেশ উচ্ছ্বসিত খান সাহেব। এ খবর সবারই কম বেশি জানা। সম্প্রতি আবারো অন্য আরেকটি কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছেন কিং খান। ভারতের তারকা ক্রিকেটার যাকে ভারতের ক্রিকেট ঈশ্বর বলেই চেনেন ক্রিকেটপ্রেমীরা। সেই শচীন টেন্ডুলকারই নাকি বলিউড বাদশা শাহরুখ খানকে উপদেশ দিয়েছেন।

কি অবার হচ্ছেন? সত্যি সত্যিই এমন একটি ঘটনা ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শাহরুখ খান টুইটারে তার সুপার বাইকের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। আর তাতেই টনক নড়েছে শচীনের। অভিনেতা বন্ধু যাতে বিপদে না পড়েন। সে কারণে আগে ভাগেই দিয়ে দিলেন উপদেশ।

শাহরুখ খানের ওই টুইটারে শচীন বাদশাকে ড্রাইভিংয়ের বেশ কিছু নিয়ম কানুন সম্পর্কে অবহিত করে একটি কমেন্টস করেছেন। শচীন লিখেছেন, ‘‘ডিয়ার বাজিগর, ডোন্ট চাক ডি হেলমেট। ওয়্যার ওয়ান হোয়েন অন আ বাইক জব তক হ্যায় জান। কনগ্র্যাচুলেশনস অন কমপ্লিটিং টোয়েন্টি সেভেন ইয়ার্স! সি ইউ সুন, মাই ফ্রেন্ড।’

শচীনের এই উপদেশ সাদরেই গ্রহণ করেছেন বলিউড বাদশা। ভারতীয় এই ক্রিকেট আইকোনকে উদ্দেশ্য করে দিয়েছেন ফিরতি উত্তরও। শচীনের কমেন্টেসের উত্তর দিয়ে শাহরুখ লিখেছেন, ‘ হেলমেট পরে অন ড্রাইভ, অফ ড্রাইভ, স্ট্রেইট ড্রাইভ করা আপনার থেকে ভালো আর কে শেখাবে আমাকে! আমি আমার নাতি-নাতনিদের জানাবো, আমি গ্রেট শচীনের থেকে ড্রাইভিং লেসনস পেয়েছি। ফিশ করিতে শিগগিরই দেখা হবে আমাদের, ধন্যবাদ।
শাহরুখের এই কমেন্টস দেখার পর আবারো একটি কমেন্টস করেন শচীন। লেখেন, ‘নিশ্চই শাহরুখ, বিশ্বকাপের পর ডিনারের আয়োজন করতে হবে। সুহানার গ্রাজুয়েশন এবং ভারতের জয় উপলক্ষে একসঙ্গে পার্টি করবো।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন