শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো প্রযোজনায় নেমেছেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:১৬ পিএম

কিছুদিন ধরে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে গুজব রেটেছে তিনি নাকি অভিনয়কে ‘না’ বলে দিয়েছেন। এরপর অনেকটা সময় পার হতে যাচ্ছে কিন্তু অভিনেত্রীকে নতুন কোনো সিনেমাতে অভিনয করতে দেখা যাচ্ছে না। তবে কি ওই গুজব সত্যি হতে চলেছেন? নাকি অভিনেত্রী আবারো দাঁড়াবেন নতুন কোনো সিনেমার ক্যামেরার সামনে? এগুলো হয়তো সময়ই বলে দেবে। কিন্তু ইতোমধ্যেই আনুশকা সম্পর্কে ভিন্ন একটি খবর প্রকাশ পেয়েছে। তিনি নাকি আবারো প্রযোজনায় নামছেন। খুব শীঘ্রই তার প্রযোজনায় নতুন সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে।
ভারতীয় গণমাধ্যমের খবরে প্রতিবেদনে জানা যায়, এই অভিনেত্রী কয়েকদিনের মধ্যে একটি ভৌতিক সিনেমা প্রযোজনা করতে চলেছেন। ‘বুলবুল’ নামের ওই সিনেমাতে অভিনয় করবেন অবিনাশ তিওয়ারি ও তৃপ্তি দিমরি।
জানা যায়, আনুশকা শর্মা তার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট প্রোডাকশনের ব্যনারে সিনেমাটি নির্মাণ করে মুক্তি দেবেন নেটফ্লিক্সে। প্রযোজনায় শুধু আনুশকা শর্মায় নন, এর আগেও বেশ ক’জন অভিনয় শিল্পীকে দেখা গেছে প্রযোজনা করতে। বিশেষ করে নেটফ্লিক্সে জন্য মাঝে মধ্যেই অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় থেকে প্রযোজনায় নাম লেখাচ্ছেন। ঝুঁকে পড়েছেন নতুন নতুন সিনেমা নির্মাণে।
এর আগে অক্ষয় কুমার, সাইফ আলী খান, নওয়াজউদ্দিন সিদ্দিকীসহ বেশ কয়েকজন অভিনেতাকে দেখা গেছে নেটফ্লিক্সে। এবার আনুশকা শর্মাও এন্ট্রি মারছেন। দেখা যাকে অভিনেত্রী তার ভক্ত-দর্শকদের জন্য নেটফ্লিক্সে কতোটুকু বিনোদন বয়ে আনতে পারেন।
এদিকে আনুশকা শর্মা সর্বশেষ অভিনয় করেছিলেন ‘জিরো’ সিনেমাতে। এরপর এই অভিনেত্রী নতুন কোনো সিনেমাতে অভিনয় করেননি। সংশ্লিষ্ট অনেকেই দাবি করেছেন আনুশকার ‘জিরো’ ব্যর্থতার জন্যই হয়তো খানিকটা বিরতি নিচ্ছেন তিনি। এছাড়া অভিনয়ের জন্য পরিবারকেও ঠিক মতো সময় দিতে পারতেন না আনুশকা। স্বামী তারকা ক্রিকেটার বিরাট কোহেলীকেই হয়তো এখন সময় দিচ্ছেন তিনি। তবে অভিনেত্রীর ভক্তরা মনে করছেন খুব শীঘ্রই তিনি নতুন সিনেমার ক্যামেরার সামনে কামব্যাক করেবেন।
উল্লেখ্য, এর আগে আনুশকা শর্মা দুইটি সিনেমা প্রযোজনা করেছেন। একটি ‘এনএইচ ১০’ অন্যটি ‘পরী’। দুইটি সিনেমাই দর্শক বেশ পছন্দ করেছেন। এবার দেখার পালা অভিনেত্রীর প্রযোজনায় নির্মিত নেটফ্লিক্স সিনেমা ‘বুলবুল’ কিভাবে দর্শক গ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন