রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জামালের জালে ব্রাদার্সের পাঁচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় লেগের ম্যাচে সাবেক চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারালো পয়েন্ট টেবিলের তালানীর দল ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। অন্যদিকে সেরা তিনে থাকা সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ড্র করলো অপেক্ষাকৃত দূর্বল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব।

গতকাল বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ১৭তম ম্যাচে ব্রাদার্স ৫-২ গোলে হারায় জামালকে। বিজয়ী দলের হয়ে আরিফুল ইসলাম শান্ত ও সুদানের ফরোয়ার্ড জেমস মগা দু’টি করে এবং রাব্বি একটি গোল করেন। শেখ জামালের পক্ষে দুই গাম্বিয়ান ফরোয়ার্ড এমিল সাম্বু ও ইবু কান্তে দু’গোল শোধ দেন। এই জয়ে ব্রাদার্স ১৭ ম্যাচে তিন জয়, চার ড্র ও দশ হারে ১৩ পয়েন্ট পেলেও তালিকার তলানীতেই (১২তমস্থান) আছে। ১৮ ম্যাচে পাঁচ জয়, ছয় ড্র ও সাত হারে ২১ পয়েন্ট পাওয়া শেখ জামালের অবস্থান ষষ্ঠস্থানে। দুই দলের প্রথম লেগের লড়াইয়ে শেখ জামাল জিতেছিল ১-০ ব্যবধানে।

এদিন লিগের অন্য ম্যাচটি অমিমাংসিতভাবে শেষ হয়। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানের দল সাইফ স্পোর্টিং ১-১ গোলে ড্র করে অপেক্ষাকৃত দূর্বল মোহামেডানের বিপক্ষে। সাইফের পক্ষে উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেক জকিরভ ও মোহামেডানের স্থানীয় ফরোয়ার্ড রাব্বি একটি করে গোল করেন। এই ড্র’তে ১৮ ম্যাচে এগারো জয়, চার ড্র ও তিন হারে ৩৭ পয়েন্ট পেয়ে তালিকার তৃতীয়স্থানে উঠে আসলো সাইফ। ১৭ ম্যাচে তিন জয়, পাঁচ ড্র ও নয় হারে ১৪ পয়েন্ট পাওয়া মোহামেডান রইলো দশমস্থানেই। প্রথম লেগে মোহামেডানকে ২-১ গোলে হারিয়েছিল সাইফ স্পোর্টিং।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন