ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

খুলনা টাইটান্সে ওয়াটসন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৪:৪৬ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরে অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ মাঠ রাঙিয়েছেন আগে। এবার বিপিএল রাঙাতে নাম লেখালেন সাবেক অজি অলরাউন্ডার শেন ওয়াটসন। বিপিএলের সপ্তম আসরে খুলনা টাইটান্সের হয়ে খেলবেন ব্যাটে-বলে সমান দক্ষ এই ক্রিকেটার।
বিপিএলে এটি হবে তার প্রথমবার অংশগ্রহণ। গত বছরই ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ওয়াটসন। কিন্তু পরে ইনজুরির কারণে আর খেলা হয়নি তার। ড্রাফটের বাইরে সরাসরি দু’জন ক্রিকেটার নিতে পারবে দলগুলো। সেই সুযোগ কাজে লাগিয়ে ওয়াটসনকে দলে টেনেছে খুলনা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য এই তথ্য নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।
বিপিএলে খেলতে তর সইছে না ওয়াটসনের। অস্ট্রেলিয়ান এই পেস বোলিং অলরাউন্ডার তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘বাংলাদেশে আমার টিমমেটদের সঙ্গে যোগ দিতে মুখিয়ে আছি আমি। খুলনা টাইটান্সের হয়ে একটি ভালো মৌসুম কাটাতে চাই।’
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আইপিএল, বিগ ব্যাশ, পিসিএলসহ বিভিন্ন টি-টোয়েন্টি লিগের নিয়মিত খেলোয়াড় ওয়াটসন। টপঅর্ডারে ব্যাটিং ও নিয়ন্ত্রিত মিডিয়াম পেস বোলিংয়ের কারণে এই ফরম্যাটে তার কদর অনেক।
উল্লেখ্য, চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে মাঠে গড়াবে বিপিএল। এবার জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন