ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কারিনার জন্য বিচারকের আসনে মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১:৪৯ পিএম

গত কয়েকদিন আগে কারিনা কাপুরের ব্যস্ততার জন্য তার বড় বোন কারিশ্মা কাপুরকে বসতে হয়েছিল বিচারকের আসনে। এবার আবারও এমনই একটি খবর সামনে এসেছে। তবে এবার আর বড় বোন কারিশ্মা নন, বিচারক কারিনার চেয়ারটিতে বসতে যাচ্ছেন তারই প্রিয় বান্ধবী মালাইকা আরোরা।

বলা হচ্ছে একটি রিয়েলিটি শোয়ের বিচারকের কথা। সন্তান তৈমুরের জন্মের পর দ্বিতীয় ইনিংস শুরু করেছেন কারিনা। আর এই ইনিংস বেশ ব্যস্ততার সঙ্গেই পার হচ্ছে অভিনেত্রীর। কারিশ্মা এবং মালাইকা আরোরা কারিনার দায়িত্ব পালন করছেন। এটা তারই একটি বড় প্রমাণ। তিনি এখন ব্যস্ত আছেন ইরফান খানের বিপরীতে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার কাজে। সিনেমাটির শুটিংয়ের জন্য কারিনা বর্তমানে অবস্থান করছেন লন্ডনে।

জানা গেছে ইতোমধ্যেই সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন এই সুন্দরী। তবে শুটিং শেষ হলেও ব্যক্তিগত কিছু কাজে তিনি এখনও দেশে ফিরতে পারেননি। আর সে কারণেই কারিনার অনুরোধে তার কাজটি এবার করে দিচ্ছেন মাইলা।

এদিকে কয়েকদিনের মধ্যে এই অভিনেত্রীর ‘গুড নিউজ’ মুক্তি পাবে। এতে তার বিপরীতে আছেন অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্জের। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে করণ জোহরের ‘তক্ষত’। খুব শিগগিরই এই সিনেমার শুটিংও শুরু হবে বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন