শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মিশন মঙ্গল’-এ অভিনয় করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৪:০১ পিএম

আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন মঙ্গল’। ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থার বিজ্ঞানীদের নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে অভিনয় করেছেন বলিউড খিলাড়ী অক্ষয় কুমার। এছাড়া সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু সহ অনেককেই। সম্প্রতি আরও একটি চকম প্রদ খবর প্রকাশ পেয়েছে সিনেমাটিকে ঘিরে। জানা যায়, এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
অবশ্য অনেকেই বিষয়টিকে গুজব বলে একেবারই উড়িয়ে দিতে চান না বিষয়টিকে। সংশ্লিষ্টদের কারো কারো মতে এটি অবশ্যই বিশ্বাসযোগ্যও একটি খবর। কারণ সিনেমাটি নির্মাণাধীন সময়ে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন সিনেমাটির অন্যতম অভিনেতা অক্ষয় কুমার। সে সময় জানা যায়, অক্ষয় নাকি নরেন্দ্র মোদীর একটি সাক্ষাৎকার নিয়েছিলেন। তবে কিসের জন্য বা কোন কারণে প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নিয়েছেন এই অভিনেতা সেটা কিন্তু পরিস্কার ছিল না। তাই ধারণা করা হচ্ছে অক্ষয়কে দেওয়া মোদীর সেই সাক্ষাৎকারটি হয়তো এই সিনেমাতে যুক্ত করা হয়েছে। মোদীর সাক্ষাৎকার নেওয়ার বিষয়টি অবশ্য ফাঁস হলে তা নিয়েও গড়িয়েছে অনেক পানি। এবার সময়ই আসলে বলে দেবে মোদীর অভিনয়ের বিষয়টি সত্যি নাকি শুধুই গুজব।
এদিকে বিষয়টি নিয়ে সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের জবাব দিয়েছেন অক্ষয় কুমার। মোদীর অভিনয় প্রসঙ্গে অক্ষয় খুবই উত্তেজিত। তিনি খবরটিকে শুধুই গুজব বলে এড়িয়ে গিয়েছেন। এবং চটেছেন বেশ। অক্ষয় বলেন, ‘যদি এমন কিছু হয় বা হতো তাহলে আমরা নিজেরাই আপনাদের জানাতাম। কারণ পাবলিসিটির প্রয়োজন আছে। আমরা ‘মিশন মঙ্গল’ সংশ্লিষ্টরা যেহেতু এ বিষয়ে আপনাদের এখনও কিছুই জানায়নি। তাহলে আপনারা ধরেই নেন এই সংবাদটি নিছক একটি গুজবই। বিন্দু মাত্র সত্যতা নেই এই সংবাদের। শুধু শুধু একটি মিথ্যা বিষয় নিয়ে এতো মাতামাতির প্রয়োজন আছে বলে আমি মনে করি না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন