ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

আত্মহত্যা করতে চান সোনাক্ষী সিনহা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৬:৫৩ পিএম

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? হওয়ারই স্বাভাবিক। কারণ আত্মহত্যার মতো একটি বিষয় প্রকাশ্যে বলার দু:সাহস কারই বা থাকে! আর বলে ক’য়েতো এ বিষয়টি কোনো ভাবেই সম্ভব নয়। তবুও মাঝে মধ্যেই দেখা যায় দু’একজন এমন কান্ডই ঘটিয়ে বসেন। এই তালিকায় যুক্ত হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা! তিনি নাকি সত্যি সত্যিই আত্মহত্যা করবেন! এতোক্ষণে হয়তো জানতে ইচ্ছা করছে কি কারণে আসলে এই অভিনেত্রী আত্মহত্যা মতো একটি সিদ্ধান্ত নিলেন। হয়তো মনে হতে পারে এটা আসলে তার বাস্তব জীবনের কোনো গল্প নয়। এটা হতে পারে কোনো সিনেমার সংলাপ। না, না এমনটা ভাবার কোনো স্কোইপ নেই। এটা সত্যি সত্যিই অভিনেত্রীর বাস্তত জীবনের একটি কথাই বলা হচ্ছে। সম্প্রতি নিজের জীবন নিয়ে এমনই একটি মন্তব্য করেছেন সয়ং এ অভিনেত্রী নিজেই।
মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসেন সোনাক্ষী। তবে এমন একটি বিষয় নিয়ে প্রিয় অভিনেত্রী সংবাদের পাতায় স্থান নিবেন সেটা কোনো ভাবেই কাম্য ছিল না তার ভক্তদের। সম্প্রতি সোনাক্ষী তার অভিনীত একটি সিনেমার প্রচারণায় এসে সাংবাদিকদের জানিয়েছেন আত্মহত্যার বিষয়টি। সোনাক্ষী নাকি প্রেমে মজেছিলেন এক তারকার সঙ্গে। তবে তাদের সে প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। বেশ ক’বার ডেট করার পরও তাদের সে সম্পর্কের ইতি ঘটেছে। আর সে কারণে পছন্দের সে মানুষটির নাম পর্যন্ত জানাতে নারাজ সোনাক্ষী। সাবেক প্রেমিকের নাম না জানালেও আরেকটি বিষয় পরিস্কার করেছেন সোনাক্ষী। নিজের ভবিষ্যৎ জীবন সম্পর্কেই জানিয়েছেন নানা বিষয়ে। এরমধ্যে বিয়ের প্রসঙ্গটিও ছিল অভিনেত্রীর মুখে। জানিয়েছেন, পরিবারের সদস্যরা তার স্বামী হিসেবে একজন সুশীল ব্যক্তিকেই পছন্দ করবেন। আর অভিনেত্রীর দাবি, তিনি স্বামী হিসেবে যাকে মেনে নেবেন। তিনি যদি কখনো তাকে (সোনাক্ষী) কোনো কারণে কষ্ট দেন। বা ছেড়ে চলে যান তাহলে তিনি আর এ পৃথিবীকে থাকতে পারবেন না। কোনো ভাবেই নিজেকে সামাল দেওয়ার শক্তি থাকবে না তার কাছে। আর সে কারণে আত্মহত্যা করে নিজের জীবনের সমাপ্তিও ঘটাতে পারেন।
উল্লেখ্য, ‘দাবাং’ কন্যা এখন ব্যস্ত আছেন ‘দাবাং থ্রী’র শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান। এছাড়া আগামী ১৫ই আগস্ট তার অভিনীত ‘মিশন ‘মঙ্গল’ মুক্তি পাচ্ছে। এছাড়া অভিনেত্রীর ‘খানদানি সাফাখানা’ও মুক্তির জন্য দিন গুনছে। এই সিনেমার প্রচারণায় হাজির হয়েই তিনি আত্মহত্যার কথাটি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohammed Kowaj Ali khan ২২ জুলাই, ২০১৯, ৭:০১ এএম says : 0
আত্বহত্যা একটি জঘন্য অপরাধের কাজ ওরা হইবে জাহান্নামী। নিজের জীবনকে নিজে হত্যা করা কত বড় খোন। ওরা নিকৃষ্ট প্রাণী । একজন মানূষ যদি আরেকজন মানূষকে খোন করে তবে সে হয় খোনী আর নিজে নিজকে খোন করিলে সে হইবে মহা খোনী ।সন্দেহ নাই। একমাত্র পথ আর মত ইসলাম। ইসলাম গ্রহণ করিয়া জীবন সবাই করো স্বার্থক। ইনশাআল্লাহ।
Total Reply(0)
মোয়াজ্জেম হোসেন ২২ জুলাই, ২০১৯, ১১:৫৭ এএম says : 0
প্রত্যেক মানুষের জীবন সৃষ্টিকর্তার জন্য; এটি প্রত্যেক মানুষকে মনে-প্রাণে বিশ্বাস করতে হবে। কোন কারণে, যদি কেউ আত্মহত্যা করে, সে বড় অপরাধী; সে মানসিকভাবে পরাজিত। আর যত বড় সমস্যা আসার পরেও যারা আত্মহত্যা করেন না, তারা মানসিকভাবে বীর পুরুষ; তারা মানসিকভাবে পরাজিত নন। যারা সৃষ্টিকর্তাকে ভালবাসেন, তারা কখনই আত্মহত্যার সিদ্ধান্ত নিতে পারেন না। মানুষের জীবন সৃষ্টিকর্তার জন্য। এটি সকলকে বিশ্বাস করতে হবে। তবেই মঙ্গল।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন