ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বাড়ি কেনা বেচার ধুম পড়েছে বলিউড তারকাদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৬:১০ পিএম

এইতো কয়েকদিন আগেই জানা গিয়েছে বলিউড অভিনেত্রী রানি মুখার্জি একটি নতুন বাড়িতে উঠেছেন। শ্বশুর যশ চোপড়ার বাড়ি থেকে তার ছেলে অর্থাৎ আদিত্য চোপড়াকে বের করেই ছেড়েছেন রানি। বর্তমানে স্বামী এবং এক মাত্র কন্যা সন্তানকে নিয়ে নতুন সেই বাড়িতেই বসবাস করছেন এই অভিনেত্রী। অবশ্য শাশুড়ির অনুমতি নিয়েই এই বাড়িটি কিনেছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন রানি।

অন্যদিকে বিটাউনের আরেক অভিনেত্রী সোনম কাপুর বিয়ে করে সংসারী হয়েছেন। স্বামীকে আনন্দ আহুজারের সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস শুরু করেছেন। এজন্য সোনমের মুম্বাইয়ের বিলাশ বহুল ফ্ল্যাটটি নাকি বিক্রির জন্য কাস্টমার খুজছেন। তবে এ সম্পর্কে সোনম বা তার পরিবার অর্থাৎ বাবা অনিল কাপুরের তরফ থেকে তেমন কোনো বার্তাই পাওয়া যায়নি। তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন খুব শিগগিরই এই অভিনেত্রীর তার ফ্ল্যাটটি সেল করে দেবেন।

এদিকে আরও একজন অভিনেত্রীর বাড়ি কেনার খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। তিরি আর কেউ নন, বর্তমান সময়ের বলিউড কুইন আলিয়া ভাট। এই অভিনেত্রী বাবা মহেশ ভাটের বাড়ি ছেড়ে নিজের কেনা ঠিকানায় বসবাস শুরু করতে চলেছেন। আর সঙ্গেী হিসেবে তার বোনকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। বাড়ি কেনা প্রসঙ্গে সম্প্রতি আলিয়া তার নিজেস্ব ইউটিউব চ্যানেলে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন। সেই ভিডিওতেই এই সুন্দরী এসব বিষয়ে জানান দিয়েছেন তার ভক্তদের। অবশ্য এর আগেই আলিয়ার নতুন বাড়ি সম্পর্কে একটি বার্তা পাওয়া গিয়েছিল। তবে সে সময় জানা যায়, আলিয়া তার প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে ওই বাড়িতে থাকবেন। বিষয়টি জানিয়েছিলেন রণবীরের মা নিতু সিং। তবে সময়ই আসলে বলে দেবে আলিয়ার নতুন বাড়িতে তার সঙ্গী করে হচ্ছেন।

জানা যায়, অভিনেত্রী এখন অভিনয়ের পাশাপাশি ব্যস্ত আছেন তার নতুন বাড়িটি সাজাতে। অন্যদিকে সিনেমার ব্যস্ততাও রয়েছে এই অভিনেত্রীর। তিনি এখন ব্যস্ত আছেন বাবা মহেশ ভাটের ‘সড়ক টু’ চলচ্চিত্র অভিনয়ে। এই সিনেমাতে তার সঙ্গে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট ও আদিত্য রায় কাপুর। এছাড়া আরও বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করবেন বলে নিজেকে প্রস্তুত করছেন। এরমধ্যে রয়েছে সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘ইনশাল্লাহ’। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন সালমান খান। অন্যদিকে করণ জহরের ‘ব্রক্ষাস্ত্র’র ব্যস্ততাও রয়েছে আলিয়ার কাঁধে। এই সিনেমাতে তার সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন অমিতাভ বচ্চন, প্রেমিক রণবীর কাপুর এবং মৌনি রায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন