শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছিটকে গেলেন অ্যান্ডারসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৫:১১ পিএম

অ্যাশেজ সিরিজের প্রস্তুতি নেয়ার আগেই চোটে পড়লেন জেমস অ্যান্ডারসন। লম্বা সময় ইংলিশ টেস্ট খেলোয়াড়রা আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকায় লর্ডসের একমাত্র পাঁচ দিনের ম্যাচ দিয়ে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ তাদের। তবে ইনজুরির কারনে এই সুযোগটা হারালেন ইংলান্ডের ৩৭ বছর বয়সী পেসার।
আজ থেকে লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট শুরু হচ্ছে ইংল্যান্ডের। ম্যাচের একদিন আগে ছিটকে গেলেন অ্যান্ডারসন। ডান পায়ের কাফ ইনজুরিতে পড়ায় খেলা হচ্ছেনা তার। গতকাল ইংল্যান্ড ও ওয়েলস (ইসিবি) ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে খবরটি। এই চোটে ১ আগস্ট এজবাস্টন টেস্ট দিয়ে শুরু হতে যাওয়া অ্যাশেজের শুরুতে তাকে দলে পাওয়া নিয়ে দুশ্চিন্তায় ইংলিশরা।
অবশ্য আগেই হালকা চোটে আক্রান্ত ছিলেন তিনি। তারপরও আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচের স্কোয়াডে অভিজ্ঞ পেসারকে রেখেছিলেন ইংলিশ নির্বাচকরা। এমনকি একাদশে থাকাটাও ছিল নিশ্চিত। কিন্তু ম্যাচের আগের দিন এলো দুঃসংবাদ। আইরিশদের বিপক্ষে ম্যাচের চেয়ে বেশি দুশ্চিন্তা ভর করেছে অ্যাশেজের শুরুতে অ্যান্ডারসনকে পাওয়া নিয়ে। ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ‘জিমি (অ্যান্ডারসন) এখন এজবাস্টনে অ্যাশেজের প্রথম ম্যাচের প্রস্তুতির জন্য কাজ করবে।’
অভিজ্ঞ এ বোলারের পরবর্তে কে খেলবেন তা নিশিচত নয়। তবে গতির কারনে স্টোনের সম্ভাবনা বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন