ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

নেটফ্লিক্সের প্রযোজক শাহরুখ অভিনেতা ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৫:২৪ পিএম | আপডেট : ৫:২৫ পিএম, ২৩ জুলাই, ২০১৯

শাহরুখ খান এখন বিরতিতে আছেন। নিজের পুরোটা সময়ই বাদশা এখন দিচ্ছেন তার পরিবারকে। এইতো দুইদিন আগেই সপরিবারে ঘুরে এলেন সমুদ্রের দেশ মালদ্বীপে। অভিনয় থেকে দুরে থাকলেও তার প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্টের কাজ কিন্তু চলছে আপন গতিতেই।
জানা যায়, কিং খানের প্রযোজনায় মুক্তি পেতে চলেছে একটি ওয়েব সিরিজ। খুব শিগগিরই এটি অনলাইনে মুক্তি পাবে বলেও নিশ্চিত করেছেন সংস্থাটির কর্তাব্যক্তিরা। শাহরুখের প্রযোজনায় এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন বলিউডের আরেক আলোচিত অভিনেতা ইমরান হাশমি।
‘বার্ড অফ ব্লাড’ নামের এ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত। ইতোমধ্যে রাজনৈতিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত এ ওয়েব সিরিজটির টিজার প্রকাশ পেয়েছে। ওয়েব সিরিজটি সাজানো হয়েছে আটটি পর্বে। এতে ইমরান হাশমি ছাড়া আরও অভিনয় করেছেন কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাসহ অনেকে।
ওয়েব দুনিয়ায় ‘বার্ড অফ ব্লাড’ই ইনরানের অভিষেক বলেও জানা যায়। সব কিছু ঠিক থাকলে আগামী ২৭ সেপ্টেম্বর নেটফ্লিক্সটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে রেড চিলিস এন্টারটেইনমেন্টের।
এদিকে শাহরুখ যেমন ক্যারিয়ারের এ পর্যায়ে এসে বিরতি নিয়েছেন। ঠিক একই ভাবে বেশ কিছু দিন হলো বিরতিতে আছেন ইমরান হাশমিও। দীর্ঘ সময় ধরে ইমরান হাশমিকে নতুন কোনো সিনেমাতে অভিনয় করতে দেখা যায় না। সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন হাশমির এমন ফেরা হয়তো তার ক্যারিয়ারকে আরও অনেক উচ্চতায় নিয়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন