বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গুরুর হাত ধরেই বিরতি ভাঙ্গছে ঐশ্বরিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৭:০৯ পিএম

তিনি সাবেক বিশ্ব সুন্দরী, বলিউড অভিনেত্রী এবং কোটি যুবকের স্বপ্নের রানী। অভিনয় ছেড়ে বিয়ে করে সংসারী হয়েছেন। তার ঘর আলো করে জন্ম হয়েছে কন্যা সন্তানের। তিনি আর কেউ নন, বলা হচ্ছে বচ্চব পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চনের কথা। দীর্ঘদিন হলো এই অভিনেত্রী সিনেমার ক্যামেরার সমেনে হাজির হন না। তবে মাঝে মধ্যেই দেখা যায় সংশ্লিষ্ট নানা ধরণের প্রোগ্রামে।
সম্প্রতি এমনই একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বর্যা। আর সেখানেই সাংবাদিকরা অভিনেত্রীকে নিয়ে আবিস্কার করেছেন নতুন খবর। রীতিমতো অবাক করা একটি খবর জানা গেছে অভিনেত্রীকে নিয়ে। খুব শীঘ্রই বচ্চব বধূ করতে যাচ্ছেন তার নতুন সিনেমার শুটিং। আর এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন ঐশ্বরিয়ার অভিনয়ের গুরু।
মনি রত্নমের পরিচালনায় ‘পন্নিয়িন সেলভন’ নামের এই সিনেমাতে ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করার কথা রয়েছে বিক্রম, কার্তি, অমলা পাল, জয়ন রবি সহ অনেককেই। জানরা যায়, বলিউড নয়, এটি নির্মিত হচ্ছে তামিলে। কালকি কৃষ্ণামূর্তির লেখা রাজাদের জীবন নিয়ে এগিয়ে যাবে সিনেমাটির কাহিনী।
ঐশ্বরিয়ার অভিনয় ক্যারিয়ার শুরু হয়েছিল তামিল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমেই। তামিলের ‘ইরুভার’ সিনেমাতে অভিনয় করে চলচ্চিত্র যাত্রা শুরু করেন এই অভিনেত্রী। আর সেই যাত্রার ক্যাপটেন ছিলেন এই মনি রতেœমই। মনি রতেœমের হাত ধরে শুরুতেই ছক্কা হাকিয়েছিলেন ঐশ্বর্যা। আর সে কারণেই অল্প সময়ের মধ্যে স্থান পায় বলিউডে। এরপরের ঘটনা সবারই জানা।
আর সে কারণেই অভিনেত্রী বেশ উচ্ছ্বসিত। দীর্ঘদিন পর গুরুর সঙ্গে কাজ করতে যাচ্ছেন। এই আনন্দ যেন লুকিয়ে রাখা অভিনেত্রীর জন্য এক বিশাল কষ্টের। আর সে কারনেই ওই অনুষ্ঠানে সাংবাদিকরা কোনো প্রশ্ন করার আগেই অভিনেত্রী জানিয়ে দিলেন এই খবরটি।
ঐশ্বরিয়া বলেন, ‘ মনি রতেœম স্যারের কথা নতুন করে বলার কিছুই নেই। স্যারের সিনেমাতে আবারও কাজ করার সুযোগ পেয়েছি। এখন ত্বর সইছে না। মনে হচ্ছে কখন সিনেমার শুটিং শুরু হবে। আমার জীবনে গুরুর অবদান সত্যিই বলে শেষ করার মতো নয়। তিনি আমার পরিবারেরই একজন। আমি তাকে কখনোই বারের মানুষ হিসেবে মনে করি না। সিনেমাটির সম্পর্কে জানানোর জন্য গুরুর অনুমতি নিতে হবে। কারণ প্রকাশ নরা করার জন্য তার নির্দেশ আছে।’
ঐশ্বরিয়া আরও বলেন, ‘দু’একটা দিন অপেক্ষা করেন। আমি চাই এই খবরটি আমার গুরুই জানাক আপনাদের। কারণ সিনেমাটি সম্পর্কে তিনিই সঠিক তথ্যগুলো জানাতে পারবেন আপনাকের।’
ঐশ্বরিয়া সর্বশেষ অভিনয় করেছিলেন ‘ফান্নে খান’ সিনেমাতে। এরপর তিনি ছিলেন লোক চক্ষুর আড়ালে। তাতে কি হয়েছে এর পরও নানা সময়ই ঐশ্বরিয়াকে দেখা গেছে সংবাদের শিরোনামে। কখনো বিশ্ব চলচ্চিত্রের মর্যাদা সম্পন্ন চলচ্চিত্র উৎসব কানে উপস্থিত হয়ে। আবার কখনো পুলওয়ামা কান্ডে নিহত সেনাদের পাশে দাঁড়িয়ে।
উল্লেখ্য, ঐশ্বরিয়ার নতুন এই সিনেমাটিও নির্মিত হবে তামিলে। এছাড়া শিগগিরই বলিউডেও কামব্যাক করার কথা রয়েছে অভিনেত্রীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন