সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড নায়িকাদের মধ্যে শীর্ষ ধনী প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১০:০৪ পিএম

প্রিয়াঙ্কা চোপড়া নানা ভাবেই খ্যাতির শীর্ষে অবস্থান করছেন। বলিউড ছেড়ে পাড়ি জমিয়েছেন হলিউডে। জীবন সঙ্গী হিসেবেও বেছে নিয়েছেন মার্কিন এক পপ তারকাকে। সে হিসেবেও তিনি আছেন সবার উপরেই। এবার জানা গেল এই অভিনেত্রীই নাকি বলিউডের অন্য নায়িকাদের চেয়ে ধনী। আর এই তথ্যটি প্রকাশ করেছেন জনপ্রিয় ফটো শেয়ারিয় সাইট ইনিস্টাগ্রাম।
ইনিস্টাগ্রামের ফলোয়ারের দিক থেকেও প্রিয়াঙ্কাই চোপড়াই সবাইকে পেছনে ফেলেছেন। এই ফটো সাইটে পিগুর রয়েছে প্রায় সাড়ে চার কোটি ফ্লোয়ারের সংখ্যা। সেই সুবাদেও তার ইনকাম বেশি। কারণ পিগুর একটি ইনিস্টাগ্রাম পোস্টেই আয় হয় প্রায় ২৭ লক্ষ ১০ হাজার মার্কিন ডলার!
সম্প্রতি এমই এক তথ্য প্রকাশ করেছে ইনিস্টাগ্রাম কর্তৃপক্ষ। তালিকার ১৯ নম্বরে অবস্থান করছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। তবে সেলিব্রেটিদের মধ্যে প্রিয়াঙ্কার স্থান ১ তে। এই তালিকায় নাম রয়েছে আরেক ভারতীয় তারকার। তবে তিনি রূপালী পর্দার তারকা নয়। তিনি হলেন মাঠের তারকা। বলা হচ্ছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলীর কথা। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা যেহেতু ইনিস্টাদের মতে তাদের নিজেস্ব ওই তালিকায় স্থান পেয়েছে। সেখানে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা থাকলে মন্দ হতো না। সেই দিক থেকে বউকে ছাপিয়ে ফটো ভিডিও প্রকাশের এই সাইটির স্থান দিলেন বিরাটকে।
এদিকে প্রিয়াঙ্কা মুম্বাই চলচ্চিত্রে নিজের চারা পাটি উঠিয়ে বেশ আগেই পুঁতেছিলেন ট্রাম্পের দেশে। কিন্তু খবর রয়েছে এই অভিনেত্রী আবারও বিজ বুনতে চলেছেন মুম্বাই ইন্ডাস্ট্রিতে। ইতোমধ্যেই সেই প্রমাণও দিয়েছেন এই সুন্দরী। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নামের একটি সিনেমাতে অভিনয় সেরেছেন। সিনেমাটি আগামী ১১ অক্টোবর মুক্তির পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের। এতে প্রিয়াঙ্কার সঙ্গে আছেন ফারহান আখতার। গত বুধবার সোশ্যাল মিডিয়া ইনিস্টাগ্রামের সিনেমাটির ফাস্ট লুক প্রকাশ করেন ফারহান আখতার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন