শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক যুগ পর স্বামী-স্ত্রী হয়েই ফিরছেন অজয় ও কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৭:৪৭ পিএম

বলিউড সিনেমার ইতিহাস বলে অজয় এবং কাজল জনপ্রিয় একটি জুটির নাম। শুধু পর্দাতেই নয়, বাস্তব জীবনেও তারা ১৯৯৯ সালে জুটি বেঁধেছেন। দীর্ঘ দুই দশক ধরে একই সাদের নিচে তাদের বসবাস। বেশ সুখেই কাটছে তাদের জীবন। অবশ্য এই সুখের রহস্যও জানিয়েছেন দুজনই। বাস্তব জীবনে জুটি বাঁধার পরও তাদের দুজনকে এক সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। তবে সেটা অনেক আগে। প্রায় এক যুগ হতে চললো তারকা এই দম্পত্যিকে এক সঙ্গে কোনো সিনেমাতে দেখা যায় না।
তবে সম্প্রতি ভক্তদের মনে নতুন করে নাড়া দিলেন তারা। ইতোমধ্যেই একটি সিনেমার কাজ শুরু করেছেন অজয় ও কাজল। বাস্তবের মতো সিনেমাটিতে তাদের দুজনকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রেই। বলা হচ্ছে তাদের পরবর্তি সিনেমা ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমার কথা। মারাঠা যোদ্ধা তানজি মালুসারের বাস্তব জীবন নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। অর্থাৎ তানজি মালুসারের বায়োপিকে অভিনয করছেন তারকা এ যুগল। সিনেমাটিতে তানজি মালুসারের চরিত্রে অভিনয করছেন অজয় এবং তার স্ত্রীর চরিত্রে স্বামীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কাজল।
উল্লেখ্য, অজয় ও কাজল সর্বশেষ ২০০৮ সালে এক সঙ্গে অভিনয় করেছিলেন ‘ইউ মি আউর হম’-এ। দীর্ঘদিন দর্শক আগামী বছর তাদের নতুন সিনেমা ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ উপভোগ করতে চলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন