শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তদের আবেদনে সাড়া দিলেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৮:৪৩ পিএম

২০১৮ সালের মাঝামাঝি সময়ে বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত যৌন হয়রানির বিরুদ্ধে অভিযোগ তোলেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে। এরপর অন্যান্য অভিনেত্রীরাও একের পর এক প্রযোজক, পরিচালক এবং অভিনেতাদের বিরোদ্ধে এই একই অভিযোগের তীর ছুড়ে মারেন।
যৌন হয়রানির এই অভিযোগে এখনও কাঁপছে বলিউড সহ বিশ্বর নামিদানি সব ব্যক্তিরা। এই বিষয়টি নিয়ে পাল্টাপাল্টি মন্তব্যে ভারি হয়ে উঠেছে বিশ্ব বিনোদন। এই তালিকায় নাম উঠেছিল বলিউড নির্মাতা লাভ রঞ্জনের। আর সে কারণেই এই নির্মাতার সিনেমাতে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন এমিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাড়–কোন।
যদিও শুরুতে এই পরিচালকের পরবর্তী সিনেমাতে কাজ করার সম্মতি ছিল দীপিকার। সিনেমাটিতে অভিনয়ের জন্য লাভ রঞ্জনের সঙ্গে দফায় দফায় মিটিংও করেছেন দীপিকা। বিষয়টি প্রকাশ্যে আসার পরই ঘটনার মোট নেয় ভিন্ন দিকে। যৌন নির্যাতনকারীর সিনেমাতে অভিনয়ের জন্য রাজি হওয়ায় রীতিমতো ভক্তদের তোপের মুখে পড়েছিলেন এই সুন্দরী। তবে সেসময় বিষয়টি নিয়ে সরাসরি কোনো মন্তব্য না করলেও এখন বরফ গলেছে দীপিকার। সম্প্রতি অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, কোনো কিছুর বিনিময়েই তিনি কোনো যৌন নির্যাতনকারীর সিনেমাতে অভিনয় করবেন না। আর নৈতিক দিক বিবেচনা করলেতো কোনো ভাবেই সেটা সম্ভব নয়। তবে এই সাক্ষাকারে নির্দিষ্ট করে কোনো পরিচালকের নাম তিনি উল্লেখ করেননি। কিন্তু তার এই মন্তব্যে ভক্তদের আর বুঝতে বাকি নেই তিনি লাভ রঞ্জনকেই ইঙ্গিত করেছেন।
এদিকে অভিনেত্রী বর্তমানে ব্যস্ত আছেন তার প্রযোজিত প্রথম সিনেমা ‘ছপ্পাক’-এর প্রচারণায়। খুব শীঘ্রই সিনেমাটি মুক্তি দেওয়ার সম্ভবনা রয়েছে। অন্যদিকে স্বামী রণবীর সিংয়ের বিপরীতে দীপিকা অভিনয় করছেন ‘৮৩’ সিনেমাতে। কপিল দেবের বায়োপিক হতে যাচ্ছে এটি। এতে কপিলের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং দীপিকা আছেন কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন