শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রতারণার সেই মামলাতেই কি গ্রেফতার হলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১:২৫ পিএম | আপডেট : ১:৩১ পিএম, ৭ আগস্ট, ২০১৯

‘ইচ্ছা করলেই আপনারা আমাকে এভাবে গ্রেফতার করতে পারেন না। আপনারা যেটা করছেন সেটা অন্যায়। আমি নির্দোষ। আমি কিছু করিনি।’-এভাবেই বলেছেন ‘দাবাং’ কন্যা সোনাক্ষী সিনহা! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতেই সোনাক্ষী এমনটা বলেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

ভিডিওটিতে মুখ না দেখা গেলেও সোনাক্ষী কন্ঠটিযে এই অভিনেত্রীর সেটা তার ভক্তরা হাড়ে হাড়েই টের পেয়েছেন। আর তাতেই চিন্তায় নামক বিশাল এক সাগরের ভেতর হাবুডুবু খাচ্ছেন তারা। এর কারণও অবশ্য আছে। কয়েক দিন আগে সোনাক্ষীর বিরুদ্ধে পুলিশের কাছে একটি প্রতারণা মামলা ঠুকে দেন একটি ইভেন্ট আয়োজক প্রতিষ্ঠান।
মামলাটির এজাহারে উল্লেখ করা হয় ওই প্রতিষ্ঠানটির একটি অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য সোনাক্ষী সিনহা মোটা অঙ্কের টাকা নেন। কিন্তু অনুষ্ঠানটি শুরু হওয়ার কিছুক্ষণ আগে অভিনেত্রী জানান সেই প্রোগ্রামটিতে তিনি যেতে পারবেন না। এতে রীতিমতো বিপদেই পড়ে যান প্রতিষ্ঠানটি। এরপর সময় সুযোগ বুঝে অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করে দেন।

এরপর দফায় দফায় মুম্বাই পুলিশ সোনাক্ষীকে ধরার জন্য তার বাড়িতে হানা দেন। কিন্তু আগের থেকে পুলিশের উপস্থিতি টের পেয়ে সোনাক্ষী বাড়ি থেকে সটকে পড়েন বলেও খবর প্রকাশ পায়। সম্প্রতি সোনাক্ষীকে গ্রেফতার করার ওই ভিডিওটি প্রকাশ্যে এলে তার ভক্তরা মনে করছেন সত্যিই কি তাহলে প্রতারণার মামলাতেই সোনাক্ষীকে গ্রেফতার করলেন পুলিশ!

অন্যদিকে কেউ আবার মনে করছেন এটা অভিনেত্রীর একটি স্টান্টবাজি। হয়তো তার আগামী কোনো সিনেমার দৃশ্য এটি। তবে বিষয়টি নিয়ে সোনাক্ষী বা তার পরিবারের সদস্যরা এখনও পরিস্কার করেননি। তাই সত্যটা জানতে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে বলেই ধারণা সংশ্লিষ্টদের।

ভিডিও লিংক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন