ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মাহী দম্পতিকে ২৫ আগস্ট দুদকে হাজির হওয়ার নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ২:৫৪ পিএম

দুদক উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য জানান, “মাহী ও তার স্ত্রী সময় চেয়ে আবেদন করেছেন। একারণে ২৫ আগস্ট হাজির হওয়ার জন্য আবারও তাদের নামে নোটিস পাঠানো হয়েছে”


বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব, মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকবুধবার (৭ আগস্ট) দুর্নীতি দমন কমিশন-দুদকে হাজির হননি। একারণে আগামী ২৫ আগস্ট হাজির হওয়ার জন্য তাদের আবার নোটিস দিয়েছে দুদক।

বিদেশে অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে রবিবার (৪ আগস্ট) মাহী ও তার স্ত্রী আশফাহ হককে তলবি নোটিস পাঠিয়েছিলেন দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ। বুধবার সকাল ১০টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাদের হাজির হতে বলা হয়েছিল।

দুদক উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য জানান, “মাহী ও তার স্ত্রী সময় চেয়ে আবেদন করেছেন। একারণে ২৫ আগস্ট হাজির হওয়ার জন্য আবারও তাদের নামে নোটিস পাঠানো হয়েছে।”

দুদকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর নামে যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগ আছে। এইঅর্থের উৎস জানতে তাদের তলব করা হয়েছে। গত জুন মাস থেকেই তাদের বিরুদ্ধে অর্থপাচারের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। মাহী ও তার স্ত্রীর সম্পদ, সম্পদের উৎস, ব্যাংক হিসাব জানতে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান ও ব্যাংকের সহযোগিতা নেওয়া হচ্ছে বলেও জানান দুদকের এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন