শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ: শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ৫:২৭ পিএম

বাংলাদেশে যে স্বপ্ন আমাদের জাতির পিতা দেখেছিলেন তা হলো, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। যেখানে যার যার ধর্ম সে সে পালন করবে এবং প্রতিটা ধর্মকে সবাই সম্মান করবে। আমরা তার ও শেখ হাসিনার কর্মী হিসেবে বিশ্বাস করি, যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ। সে যে ধর্মেরই হোক না কেন। আজ শুক্রবার নারায়নগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট এলাকার গোল চত্বরে জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনের সময় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এ মন্তব্য করেন।
তিনি আরও বলেন, আমি সবার কাছে আশীর্বাদ ও দোয়া চাই। আমাদের এ স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি মানুষকে দরকার। আর তিনি হলেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি সবার কাছে অনুরোধ করি, আজকে কৃষ্ণের জন্মবার্ষিকীতে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এদেশে ষড়যন্ত্র চলে, চলছে। আর তা সামনে আরও ব্যাপক আকার ধারণ করবে। আমি আশা করি মহান সৃষ্টিকর্তা যেন তাকে (প্রধানমন্ত্রী) র্দীঘায়ু দেন। এ দেশের মানুষের সেবা করার সুযোগ করে দেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে জন্মাষ্টমীর উৎসবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ আককাছ আলী মোল্লা ২৩ আগস্ট, ২০১৯, ৮:৩৮ পিএম says : 0
আমারা গোল আলু মার্কা মোসলমান।
Total Reply(0)
Abul Mia ২৩ আগস্ট, ২০১৯, ৯:৫২ পিএম says : 0
ভুতের মুখে রাম নাম ....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন