শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

প্রবাস জীবন

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের মিলনমেলা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৯:৫৫ এএম

যুক্তরাষ্ট্রের দক্ষিন-পূর্ব ফ্লোরিডাতে গত ২৩শে আগষ্ট শুক্রবার অনুষ্ঠিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের মিলনমেলা, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আনন্দঘন এবং মনোমুগ্ধকর পরিবেশে ফ্লোরিডার মনোরম ডেলরে সিভিক সেন্টারে অনুষ্ঠানের শুরুতেই সামিরা আব্বাস‌ীর নেতৃত্বে একটি সমবেত দেশাত্ববোধক গানে অংশ নেন সকলে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশিষ্ট শিক্ষাবিদ একুশে পদক প্রাপ্ত সৈয়দ মন্জুরুল ইসলামের পাঠানো একটি চমৎকার শুভেচ্ছাবানী পাঠের মধ্য দিয়ে সবাইকে স্বাগত জানান হয় ।

ব্যা্তিক্রমধর্মী এই অনুষ্ঠানে উপস্থিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি প্রাক্তন ছাত্র ছাত্রী প্রাণবন্ত কথোপকথন ও স্মৃতিচারণে অংশগ্রহণ করেন । নাচ, কবিতা আবৃত্তির পাশাপাশি সংগীত পরিবেশন করেন সামিরা আব্বাসী, আশিক আরেফীন ও আলমগীর হোসেইন । শিশু কিশোরদের চমৎকার নৃত্য অনুষ্ঠানের শুরুতেই দর্শকদের মন কেড়ে নেয়। এতে ফ্লোরিডায় বসবাসরত গণ্যমান্য বাংগালিদের সমাবেশ হয়। সান্ধ্য ভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। সরকার হারুন সকলকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান সম্পন্ন করেন। অনুষ্ঠানের শব্দ সংযোজনায় ছিলেন পাপ্পু আহমেদ। এই আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন লায়লা হারুন ও সরকার হারুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন