শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

পার্বতীপুরে পুনর্মিলনী

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গত ৫-৬ মার্চ পার্বতীপুর ডাকবাংলোতে পার্বতীপুরের এসএসসি ১৯৮৬-১৯৮৭ ব্যাচের শিক্ষার্থীদের ৫০ বছর পূতিতে পূণমিলনী অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে পার্বতীপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে যারা শিক্ষা গ্রহণ করে দেশের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত থেকে দেশের উন্নয়নে অবদান রাখছেন।
অনুষ্ঠানটি সকাল ৯ টাকা থেকে শুরু হয়ে রাত সাড়ে ১২ টা পর্যন্ত চলে। অনুষ্ঠানে অতিথি ছিলেন, পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহনাজ মিথুন মুন্নী, ইয়ং স্টার ক্লাব পার্বতীপুর-এর সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমজাদ হোসেন, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রোখসানা বারী রুকু, ১৯৮৬-১৯৮৭ সালের যারা এসএসসি পাশ করা এক ঝাঁক সফল মানুষ। যারা নিজ যোগ্যতায় সফলতার শিখরে অবস্থান করে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেছেন। এ অনুষ্ঠানে ২৫০ জনের বেশি সফল মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পার্বতীপুর ইয়াং স্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আয়োজক মামুনুর রশিদ মামুন, রফিকুল হাসান রাজু, গৌরাঙ্গ সরকার গোলাপ, কোষাধ্যক্ষ আর ওয়াদুদ বাবু, দিপংকর শাহ মানিক, সাংবাদিক এম এ জলিল সরকার প্রমুখ।
যত সময় পার হচ্ছিল ততসময় সতীর্থরা অনুষ্ঠান থেকে বাড়িতে ফেরার কথা মনে ছিল না, কিন্তু উপায় নেই সবার ঘর সংসাতো আছে। আবারও অপেক্ষায় থাকতে হবে সেই দিনের আসায়। গতকাল শনিবার অনুষ্ঠান শেষে সতীর্থরা রাতে বিদায় বেলায় বলেন, আবার হবে দেখা আগামীর পুণমিলনী মেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন