শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৫:৫৩ পিএম

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার দুপুরে শহরতলী ধোপাডাঙ্গা চাঁদপুরে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক এবং পরিষদের সভাপতি ডক্টর যশোদা জীবন দেবনাথ (সিআইপি) এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলি মেথু, অধ্যাপক অসীম কুমার, নন্দালয় এর কর্ণধার বিশ্বজিৎ সাহা তনু।ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, পূজা উদযাপন কমিটি উপদেষ্টা মন্ডলীর সদস্য পান্না বালা, অমিতাভ বোস, প্রশান্ত সাহা প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,

সংবিধান অনুযায়ী সরকার সকলের ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত করেছেন। ধর্ম যার যার উৎসব সবার। তিনি যশোদা জীবন দেবনাথ প্রসঙ্গে বলেন তিনি এখন বাংলাদেশের রোল মডেলে পরিণত হয়েছেন। তিনি বলেন সমাজের বিত্তবানরা এগিয়ে এলে যেকোনো অসম্ভব কাজ বাস্তবায়ন করা সম্ভব।

অনুষ্ঠানে সভাপতির ভাষণে ডক্টর যশোদা জীবন দেবনাথ মুজিব কর্নার নির্মাণ করার প্রস্তাব দেন। তিনি প্রেসক্লাবের উন্নয়নে ১০ লক্ষ টাকার চেক সভাপতির হাতে তুলে দেন। তিনি বলেন সবাই মিলে একসাথে কাজ করলে যে কোন কাজ এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। এর আগে বেদ মন্ত্র পাঠের মাধ্যমে অনুষ্ঠানে শুরু হয় । বেদ মন্ত্র পাঠ করেন শ্রীধাম শ্রীঅঙ্গন শিক্ষার্থীরা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন