শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কোনালের ‘সানি সানি’ ডাকে সানি লিওন হাজির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৫:৪০ পিএম

গত ঈদুল ফিতরে আগুন লাগিয়েছিলেন সংগীতশিল্পী কোনাল। বাংলা চলচ্চিত্রপ্রেমী দর্শকদের গায়ে লেগেছিল সেই আগুন। ‘পাসওয়ার্ড’ সিনেমার একটি পার্টি সংয়ে প্রথমবারের মতো কন্ঠ দিয়েছিলেন তিনি। কোনালের কন্ঠে ‘আগুন লাগাইলো’ শিরোমানের গানটিতে পারফর্ম করেছিলেন শাকিব খান ও শবনম বুবলী। মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’-এর ওই গানটি সর্ব স্তরের দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়তা অর্জন করে।

এবার আবারও এই সংগীত শিল্পী আরেকটি সিনেমার পার্টি সংয়ে কন্ঠ দিয়েছেন। বড় বাজেটের এই গানটিতে পারফর্ম করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন!

ইতোমধ্যেই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গত ২৫ আগস্ট কলকাতার একটি স্টুডিওতে ‘সানি সানি’ শিরোনামের এ গানটির রেকডিং সম্পন্ন হয়। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় কোনালের কন্ঠে সানি লিওনকে দেখা যাবে পারফর্ম করতে। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন কলকাতার সংগীত পরিচালক আকাশ।

প্রথামবারের মতো কোনো বাংলাদেশি সিনেমার গানে পারফর্ম করবেন সানি! আর সেই গানটিতে কন্ঠ দিতে পেরে বেশ উচ্ছ¡সিত সংগীতশিল্পী কোনালও। তিনি গণমাধ্যমে জানিয়েছেন, ‘গানের কথাগুলো খুবই সুন্দর। এটি মূলত পার্টি সং। যে কোনো উৎসবে গানটির মাধ্যমে সবাই উদযাপন করতে পারবেন। চমৎকার সুর ও কথার এ গানে কণ্ঠ দেবার সুযোগ দেয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা।’

ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে গড়ে উঠবে ছবির গল্প। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। তবে নায়কের ভূমিকায় কাকে দেখা যাবে, তা এখনও প্রকাশ করেননি নির্মাতা বা প্রযোজক কেউই। ‘বিক্ষোভ’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী ১ সেপ্টেম্বর থেকে। আগামী ৯ সেপ্টেম্বর মুম্বাইয়ে সানি লিওনের ওই পার্টি সংটির দৃশ্যধারন হবে। এর কোরিওগ্রাফি করবেন বলিউডের কোরিওগ্রাফার জুটি পাবন ও বব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন