শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তান সফরে সময়সূচি চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১১:৫৯ পিএম

পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আগামী অক্টোবর-নভেম্বরে সফরকালে লাহোরে স্বাগতিক দলের বিপক্ষে একটি তিন ম্যাচের টি-২০ সিরিজ ও আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের দুইটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের পর এ বছর দ্বিতীয় মহিলা দল হিসেবে পাকিস্তান সফরে যাচ্ছে বাঘিনীরা। গত জানুয়ারীতে করাচিতে তিন ম্যাচের একটি টি-২০ সিরিজ খেলে ক্যারিবিয় মহিলারা। এ ছাড়া শ্রীলঙ্কা পুরুষ দলও পাকিস্তানের মাটিতে তিন ম্যাচের একটি টি-২০ সিরিজ খেলতে যাচ্ছে সেপ্টেম্বর মাসে। ২৬ অক্টোবর প্রথম ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে লঙ্কানরা।

পিসিবির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়, ‘গত চার বছরে বাংলাদেশ মহিলা দলের দ্বিতীয় সফর বিশেষ করে আগামী মাসে করাচি ও লাহোরে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা পুরুষ দলের তিন ম্যাচের টি-২০ সিরিজর পর পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে পিসিবির একটি বড় সাফল্য।’

গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠেয় এই সিরিজে প্রথম টি-২০ ম্যাচের আগে ২৩ অক্টোবর পাকিস্তান পৌঁছাবে বাংলাদেশ নারী দল। সর্বশেষ ২০১৫ সালে পাকিস্তান সফরে দুটি করে টি-২০ ও ওয়ানডে ম্যাচ খেলেছিল বাংলাদেশ।
পাকিস্তান সফরের সুচি
তারিখ ম্যাচ ভেন্যু
২৬ অক্টোবর ১ম টি-২০ লাহোর
২৮ অক্টোবর ২য় টি-২০ লাহোর
৩০ অক্টোবর ৩য় টি-২০ লাহোর
২ নভেম্বর ১ম ওয়ানডে লাহোর
৪ নভেম্বর ২য় ওয়ানডে লাহোর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন