রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়েটা কি তাহলে সেরেই ফেললেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৮ পিএম

গোপনে বিয়ে করেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এমন খবর আরো আগেই প্রকাশ পেয়েছিল। কিন্তু সেই খবর পুরোটাই একটি গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন দুজনই। জানিয়েছিলেন বিয়েটা করেননি তারা। তাদের সে কথার প্রমাণও পাওয়া গিয়েছিল আলিয়া ভাটের কর্মকান্ডে। নিজের বিয়ের বিষয়টি নিয়ে সে সময় সোশ্যাল মিডিয়া গরম করে রেখেছিলেন এই অভিনেত্রী। তার কয়েকদিন পরই বিয়ের পোশাক অর্ডার করেন আলিয়া। সেই খবর প্রকাশ পাওয়ার পর সত্যিটাও স্বীকার করেন। বলেন বিয়েটা খুব শিগগিরই করবেন। আর সে কারণেই লেহেঙ্গা তৈরি করতে দিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়–কোন, আনুশকা শর্মা সহ বলিউডের বিখ্যাত সব অভিনেত্রীদের বিয়ের পোশাক যিনি ডিজাইন করেছেন সেই বিখ্যাত ডিজাইনারের কাছেই আলিয়ার বিয়ের পোশাকের অর্ডারটিও গিয়েছে বলেও খবরে উল্লেখ্য করা হয়।

তবে আলিয়া তখন জানন দেন গোপনে বিয়ের পোশাক অর্ডার দিয়েছি ঠিকই কিন্তু বিয়েটা কোনো ভাবেই গোপনে করবো না। তবে সম্প্রতি আলিয়ার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল রংয়ের একটি লেহেঙ্গা পরে আছেন অভিনেত্রী। শুধু তাই নয়, ভারি সব গোহনাও রয়েছে তার সারা শরীরজুড়ে। এতে নেটিজদের মনে প্রশ্ন জেগেছে বিয়েটা কি তাহলে সেরেই ফেললেন আলিয়া।

তবে বিষয়টি মোটেও তেমন নয়। বিয়ের সাজে সেজেছেন ঠিকই। কিন্তু বিয়ে করেননি। বলা হচ্ছে একটি বিজ্ঞাপনের কথা। আলিয়ার এই সাজ ফ্যাশান ব্র্যান্ড ‘মান্যবর মোহে’র জন্য।

ভিডিওতে দেখে নিন আলিয়ার বিয়ের সাজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Apurbo Fahad ২ সেপ্টেম্বর, ২০১৯, ১:১৪ এএম says : 0
Right decision
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন