ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ খানের বিরুদ্ধে কেনো তদন্ত নয়: কলকাতা হাইকোর্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৫ পিএম

দীর্ঘ বিরতির পর বলিউড বাদশা শাহরুখ খান ফিরছেন নতুন চলচ্চিত্র অভিনয়ে। খুব শিগগিরই নাকি সালমানের ছেড়ে দেওয়া সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘ইনশাল্লাহ’তে অভিনয় করতে চলেছেন কিং খান। খবরটি প্রকাশের পর থেকেই আনন্দের বন্যায় ভাসছেন তার ভক্তরা। এর মাধ্যেই ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে বিপাকে পড়েছেন শাহরুখ!

এটা কোনো সিনেমার গল্প নয়। সত্যি সত্যিই বিপাকে পড়েছেন এই সুপারস্টার। একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য তাকে কোর্ট তলব করেছেন।

কোনো শাহরুখের বিরুদ্ধে সিবিআই তদন্ত হবে না সেটা জানতে চেয়েছেন কলকাতা হাইকোর্ট। ইতোমধ্যেই বলিউড বাদশাকে হলফনামা দেওয়ারও নির্দেশ দিয়েছেন কোর্ট।

ইউজিসির অনুমতি ছাড়াই গড়ে উঠেছিল একটি শিক্ষা প্রতিষ্ঠান। সেই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শাহরুখ খান। আর সে কারণেই শাহরুখ খানকে হলফ নামা দেওয়ার নিদের্শ দিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাক।

শাহরুখ খান কি কোর্টের এই নির্দেশ মানবেন? নাকি সুপারস্টার এই নির্দেশ আমলেই নেবেন না? সে বিষয় রয়েছে ধোয়াশা। কিন্তু এখনও কোর্টের এই নির্দেশ নিয়ে শাহরুখের তরফ থেকে কোনো ধরণের মন্তব্য পাওয়া যায়নি।

শাহরুখ খান ব্যস্ত আছেন তার প্রযোজনায় নির্মিত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে। এছাড়া খুব শীঘ্রই অভিনেতা দাঁড়াবেন তার নতুন সিনেমার ক্যামেরার সামনে। ‘ইনশাল্লাহ’ নামের এই সিনেমাতে শাহরুখের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে আলিয়া ভাটের। সব কিছু ঠিক থাকলে এ বছরের কোনো একটা সময়েই শুটিং শুরু হবে এই সিনেমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন