ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সমালোচনায় ভাসছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১২ পিএম

কিছু দিন পর পরই নতুন নতুন ঘটনার জন্ম দেন সালমান খান। মাঝে মধ্যেই নিজের সেই সব কাজ কর্মের ভিডিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতে ভক্তদের আগ্রহ থাকে তুঙ্গে। কখনও ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ কখনও আবার উল্টো দিক হয়ে পানিতে ডিগবাজি। কখনও বা বাই সাইকেল নিয়ে মুম্বাইয়ের রাস্তায় চক্কর। আরও কতো কিছুরই না ভিডিও নিজের অ্যাকাউন্ট থেকে ভক্তদের জানান দিয়েছেন সুপারস্টার। এসব কাজের জন্য সালমানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তার ভক্তরা।

ভালো কাজের জন্য যেমন প্রশংসা পান সাল্লু মির্জা। ঠিক তেমনই মন্দ কাজের জন্যও সমালোচনার শিকার হতে হয় তাকে। তিনি সালমান খান তাই বলে কি আর মন্দ কাজের জন্য রক্ষা পাবেন? না, একদমই এমনটা নয়। সম্প্রতি ঠিক সেটারই প্রমাণ দিয়েছেন তার ভক্তরা।

প্রকাশ্যে সালমান খানকে ধুমপান করতে দেখা গেছে! আর সেই মুহুর্তটি কেউ একজন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। ইতোমধ্যেই ভিডিও ভাইরাল হয়েছে। ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় সালমান খানের এই ধুমপান করার ভিডিওটি ধারণ করা হয়েছে তার বোন অর্পিতা খান শর্মার বাড়িতে।

অর্পিতার বাড়িতে একটি অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন সুলতান। মা সালমা খান, ভাই আরবাজ খান ও সোহেল খান সবাই ছিলেন ওই অনুষ্ঠানটিতে। সেখানেই দেহরক্ষী শেরা ও ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর সঙ্গে দাঁড়িয়ে ধুমপান করতে দেখা যায় ভাইজানকে। এ নিয়ে নেটিজরা ফেটে পড়ছেন ক্ষোভে। সালমানকে লক্ষ করে করছেন আজে বাজে সব মন্তব্য। এছাড়া অনেকেই আবার সালমানকে দিচ্ছেন ধুমপান বা নেশা জাতীয় কোনো দ্রব্য সেবন না করারও পরামর্শও।
ভিডিওতে দেখে নিন সালমান খানের ধুমপান করার দৃশ্যে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন