ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

বলিউড তারকাদের বাড়ি বিলাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৯ পিএম | আপডেট : ৬:০৪ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০১৯

পছন্দের তারকার খুঁটিনাটি জানতে সব সময়ই মুখিয়ে থাকেন ভক্তরা।পছন্দের তারকা কখন কোথায় গেলেন, কি খেলেন, কাদের সঙ্গে মিশছেন, কেমন তার লাইফ স্টাইল এমন আরও কতোকিছুই না জানার ইচ্ছা থাকে ভক্তদের। ওই সব ভক্তদের জন্যই এই প্রতিবেদন।মুহুর্তেই জেনে নিন আপনার পছন্দের তারকার লাইফ স্টাইল সম্পর্কে।

শাহরুখ খান: নামে যেমন বলিউড বাদশা কাজেও ঠিক তেমনই। কিং খানের মুম্বইয়ের বান্দ্রায় ‘মন্নত’ নামে একটি বিলাশ বহুল বাংলো রয়েছে। ছাড়াও শাহরুখের বাংলো রয়েছে বিদেশেও। দুবাইয়ের দ্য পাম জুমেইরা দ্বীপে পুল, বিচ-সহ সাড়ে ৮ হাজার ও ১৪ হাজার বর্গফুট জায়গা জু়ড়ে রয়েছে তার বিশাল বাংলো। যার বাজারদর আনুমানিক ১৭ কোটি ৮৪ লক্ষ টাকা। শুধু দুবাইয়েই নয়, শাহরুখ খানের বাড়ি রয়েছে লন্ডনের অভিজাত পার্ক লেনেও। যার দর আনুমানিক ২ কোটি পাউন্ড।

অমিতাভ বচ্চন: শুধু শাহরুখ খানই নন, এই তালিকার শীর্ষেই অবস্থান করছেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চনও।শাহরুখের মতো বিদেশে বাড়ি রয়েছে বর্ষীয়ান এই অভিনেতারও। তবে দুবাই বা লন্ডনে নয়। বুড়ো বচ্চনের বাপি রয়েছে ফ্রান্সের রাজধানী প্যারিসে। কারণ সময় পেলেই বিগ বি ছুটে যান প্যারিসের সৌন্দর্য উপভোগ করতে। আর সে কারণেই হয়তো নিজের একটি স্থায়ী ঠিকানা তৈরি করেছেন তিনি। প্যারিসে অমিতাভের বাড়িটির আনু়মানিক বাজার দর ৩ কোটি টাকারও বেশি। এছাড়াও ইলাহাবাদ ও গুরুগ্রামে আরও দু’টি বাংলো রয়েছে বিগ বচ্চনের। সেই সঙ্গে মুম্বইয়ে পাঁচ-পাঁচটি বংলোর কথাও ভুলে যাবেন না যেন!

 

অভিষেক ও ঐশ্বরিয়া: বাবা অমিতাভ বচ্চনের মতো ফ্রান্সের কোনো শহরে বাড়ি কেনেননি অভিষেক। বিশ্ব সুন্দরী স্ত্রী ঐশ্বরিয়া রাইকে খুশি করতে শাহরুখ খানের মতো দুবাইতে স্যাংচুয়ারি ফলসে বিলাশ বহুল একটি বাংলো তৈরি করেছেন অভিষেক। বাড়িটি ঠিক যেন একটা রিসর্ট। সুইমিং পুল, ল্যান্ডস্কেপ গার্ডেন, কী নেই তাতে! প্রায় ১১ হাজার বর্গফুট জায়গা জুড়ে ছড়িয়ে রয়েছে এই বাংলোটি। আর তার বাজারদর ৬৮ কোটি ৩০ লক্ষেরও বেশি।

সালমান খান: সালমান খানও কম জানেন না। ব্যস্ততার মাঝে সময় পেলেই ছুটে যান টাকা ওড়ানোর শহর দুবাইয়ে। আর সে কারণেই সেখানে সুলতান একটি বিলাশ বহুল অ্যাপার্টমেন্ট কিনে নিয়েছেন নিজের নামে। অ্যাপার্টমেন্টটি দুবাইয়ের ডাউনটাউনে অবস্থিত।

সাইফ আলী খান ও কারিনা কাপুর খান: সাইফ আলী খান ও কারিনা কাপুর খান সময় পেলেই ছুটে যান সুইজারল্যান্ডে। কারণ দেশটি তাদের ভীষণ পছন্দের। অসংখ্যবার এই দম্পত্যির ছুটি কেটেছে দেশটিতে। আর সে কারণে সুইচদের দেশে গেড়েছেন স্থায়ী ঠিকানা। আল্পস পর্বতমালার কোলে রয়েছে তাদের বিলাসবহুল কটেজ। যার আনুমানিক দর ৩৩ কোটি টাকা। ইউরোপীয় কটেজের স্টাইলেই গড়ে তোলা হয়েছে সেই বাড়িটি।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের থেকে আজকাল হলিউডেই বেশি দেখা যায় প্রিয়ঙ্কা চোপড়াকে। তবে যুক্তরাষ্ট্রে নয়, সাবেক এই বিশ্ব সুন্দরী বাড়ি কিনেছেন কানাডার মন্ট্রিয়লে। ছোটখাটো অ্যাপার্টমেন্ট নয়, রয়েছে আনুমানিক ৬ কোটি টাকার বিশালাকায় ম্যানসন। ম্যানসনটিতে রয়েছে বিশাল আকারের একটি সুইমিং পুল। যেটা গ্রাম গঞ্জের একটি পুকুরকেও হারা মানাবে।

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না: প্রিয়ঙ্কা চোপড়ার মতোই কানাডায় অঢেল সম্পদ গড়েছেন অক্ষয় কুমার। জানা যায় দেশটির রাজধানী টরন্টোতে একটা গোটা পাহাড়ই কিনে ফেলেছেন অক্ষয়-টুইঙ্কল। সেই সঙ্গে বেশ কয়েকটি বাংলো আর অ্যাপার্টমেন্টও রয়েছে তাদের দলিলে। এ ছাড়া মরিশাসের সমুদ্রতটেও একটা বাংলো রয়েছে অক্ষয় কুমারের।

শিল্পা শেঠি: অভিনয়কে না বলে ব্যবসায়ী স্বামীর সঙ্গে আরও আগেই পাঁকাপোকতো ভাবে ব্যবসায়ে মন দিয়েছেন শিল্পা শেঠি। কাজের সূত্রেই তাকে ঘুরে বেড়াতে হয় নানা দেশের নানা শহরে। দুবাইয়ের বুর্জ খলিফায় একটা অ্যাপার্টমেন্ট, ইংল্যান্ডের সারেতে সাত বিলাশ বহুল বাড়ি এবং লন্ডনের অক্সফোর্ড স্ট্রিট বা মেফেয়ারে রয়েছে তার স্থায়ী ঠিকানা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন