শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে গৃহবধূ গণধর্ষণ গ্রেফতার ৩ আসামির রিমান্ড মঞ্জুর

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 যশোরের শার্শা উপজেলায় গৃহবধূ গণধর্ষণ মামলায় গ্রেফতার ৩ আসামিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। আসামিরা হলেন- শার্শার লক্ষনপুর ইউনিয়নের চটকাপোতা গ্রামের কামরুজ্জামান ওরফে কামরুল (৪০) লহ্মণপুর গ্রামের আব্দুল লতিফ (৩৮) ও আব্দুল কাদের (৪৭)।

যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর তদন্ত কর্মকর্তা ওসি শেখ মোনায়েম হোসেন জানান, শুনানি শেষে বিচারক তিন আসামির ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন। ইতোমধ্যে আসামিদের রিমান্ডে নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। রিমান্ড শেষে আসামিদের ডিএনএ টেস্টের জন্য আলামত সিআইডিতে পাঠানো হবে। মামলায় অজ্ঞাত আসামি প্রসঙ্গে তদন্ত কর্মকর্তা শেখ মোনায়েম হোসেন বলেন, অজ্ঞাত আসামি শনাক্তে তদন্ত কাজ চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মন্তব্য করা সম্ভব নয়।

উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর শার্শা উপজেলার লহ্মণপুর গ্রামে ওই গৃহবধ‚র বাড়িতে গভীর রাতে যায় এসআই খায়রুল, সোর্স কামরুলসহ চারজন। তারা ওই গৃহবধ‚র কাছে ৫০ হাজার টাকা দাবি করে তার স্বামীকে সহজে জামিন পাইয়ে দেয়ার জন্য। এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এসআই খায়রুল ও কামরুল তাকে ধর্ষণ করে বলে ওই গৃহবধূ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন