ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৪ পিএম

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? সত্যি সত্যিই এমনটা ঘটেছে এই অভিনেত্রীর জীবনে! তবে বাস্তবে নয়, বলা হচ্ছে একটি চলচ্চিত্রে কথা। গতবছর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর বিভিন্ন সময়ই প্রিয়াঙ্কার মা হওয়ার খবর শোনা গিয়েছে। কিন্তু সে সব খবরকে শুধু মাত্র একটি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। সন্তান নেননি এখনও। কিন্তু অভিনয় থেকে দুরে রয়েছে প্রিয়াঙ্কা। বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডের কোনো সিনেমাতে দেখা যায়নি।

আগামী ১১ অক্টোবর এই অভিনেত্রীর ফিরছেন বলিউড চলচ্চিত্রে। তার অভিনীত ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ মুক্তি পাচ্ছে। এই সিনেমার মাধ্যমেই তিনি বলিউডে কামব্যাক করতে চলেছেন। ইতোমধ্যেই সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে অনলাইনে।

সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আখতার। এতে ফারহানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন পিগি। ট্রেলার বেশির ভাগ অংশেই প্রিয়াঙ্কা ও ফারহান আখতারের প্রেম দেখিয়েছেন নির্মাতা। বিয়ের আগে পিগির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়কেও তুলে ধরা হয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর ট্রেলারে। সোনালী বোসের পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ‘দঙ্গল’ খ্যাত কাশ্মীরের আলোচিত খুদে তারকা জাইরা ওয়াসিম। ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ের চরিত্রে দেখা যাবে জাইরাকে।

‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর বেশ কয়েকটি দৃশ্যে ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়ার অন্তরঙ্গ দৃশ্য তুলে ধরা হয়েছে সুন্দরভাবে। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

উল্লেখ্য, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ এর আগে ‘দিল ধড়কনে দো’তে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে একসঙ্গে দেখা গিয়েছে।

দেখে নিন প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর ট্রেলার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন