ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবারের মতো তেলেগু নায়কের বিপরীতে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম

‘বাহুবালি’ নির্মাতা তার পরবর্তী সিনেমা ‘আরআরআর’-এর কাজ শুরু করতে যাচ্ছেন। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম সূত্রের বরাত দিয়ে জানিয়েছে এস এস রাজামৌলির এ সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ইতোমধ্যেই নির্মাতার সঙ্গে নাকি আলিয়ার চূড়ান্ত কথাবার্তাও সম্পন্ন হয়েছে। ওই খবরে আরও জানা যায় সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই এই সিনেমার কাজে অংশ নেবেন আলিয়া।

জানা যায় সিনেমাটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন আলিয়া। সিনেমাটির অল্প কয়েকটি দৃশ্যে দেখা যাবে তাকে। এতে আলিয়া ভাটের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন তেলেগু অভিনেতা রাম চরণ।

অবশ্য এ বিষয়ে আলিয়া ভাট এবং নির্মাতার তরফ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণাই পাওয়া যায়নি। তবে মুম্বাই চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন ‘যা কিছু রটে তার কিছুটাতো বটে’। হয়তো ভিন্ন কোনো পরিকল্পনার জন্যই বিষয়টি নির্মাতা এবং অভিনেত্রী গোপন করার চেষ্টা করছেন।

সিনেমাটির অন্য আরেকটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জুনিয়র এনটিআরকে। জুনিয়রের বিপরীতে এক ব্রিটিশ অভিনেত্রীকে দেখা যাবে সিনেমাটিতে।

এদিকে আলিয়া ভাট ব্যস্ত আছেন তার নির্মাণাধীন বেশ কয়েকটি সিনেমার কাজে। এরমধ্যে রয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’, মহেশ ভাটের ‘সড়ক টু’, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’সহ বেশ কয়েকটি সিনেমার কাজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন