ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানের ‘ইনশাল্লাহ’ ছাড়ার আসল রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৮ পিএম

সঞ্জয় লীলা বানসালি এবং সালমান খান দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। শুরু থেকে সব কিছু ঠিক হলেও শুটিংয়ের আগেই ‘ইনশাল্লাহ’ থেকে সরে দাঁড়ান সালমান। গত কয়েক দিন হলো বিষয়টি নিয়ে ভিন্ন ভিন্ন অসংখ্য তথ্য প্রকাশ পাচ্ছে। কেউ দাবি করছেন প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় ‘ইনশাল্লাহ’ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সালমান। কেউবা আবার ধারণা করছেন সয়ং লীলা বানসালির সঙ্গে মতের মিল না থাকায় ‘ইনশাল্লাহ’ ছেড়ে দিয়েছেন সালমান।

এতো সব খবরের মাঝে এই আলোচনা মোড় নিয়েছে ভিন্ন দিকে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলো একটি ভিন্ন কারণ প্রকাশ করেছে। ভারতের পত্রিকাগুলোর প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে সালমান খান অন্য কোনো কারণ নয়, একটি মাত্র কারণেই সিনেমাটি না করার সিদ্ধান্ত নেন। সেই কারণটি হচ্ছে অঅলিয়ার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করা!

অবশ্যই এই কারণটি একেবারে ছুড়ে ফেলার কোনো অবকাশ নেই। কারণ সালমান খান আর যায় হোক কোনো নায়িকার সঙ্গে অস্ত্রীন এমন দৃশ্যে অভিনয় করেননি। আর সেটা সম্ভবও নয়। সংশ্লিষ্ট অনেকেই বলছেন যদি সালমানের বিপরীতে তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও থাকেন তারপরও এমন দৃশ্যে সাল্লু ভাই রাজি হবেন না। কিন্তু নাছড় বান্দা সঞ্জয় লীলা বানসালি ওই দৃশ্য ছেটে ফেলতে নারাজ। জানা যায় সালমান লীলা বানসালিকে বলেছিলেন চিত্রনাট্য থেকে ওই দৃশ্য কর্তন করতে। কিন্তু কে শোনে কার কথা! লীলা বানসালি কোনো ভাবেই সালমানের সে প্রস্তাবে রাজি হননি। আর সে কারণেই সালমান খান ‘ইনশাল্লাহ’ থেকে পিছু হেটেছেন।

অবশ্য সালমান খান সিনেমাটি থেকে সরে দাঁড়ালে এতে অভিনয় করার কথা শোনা যায় বলিউড বাদশা শাহরুখ খানের। কিন্তু বাদশাও নাকি সম্মতি দেননি বানসালিকে। আর সে কারণে লীলা বানসালি হাজির হয়েছেন হৃত্বিক রোশনের দুয়ারে। যদিও এখন পর্যন্ত হৃত্বিক রোশনও পরিচালককে সবুজ সংকেত দেখাননি। তাই সংশ্লিষ্টরা ধারণা করছেন সব শেষ আলিয়া ভাটের প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে হলেও বানসালি ‘ইনশাল্লাহ’ সম্পন্ন করবেন।

উল্লেখ্য, শিগগিরই ‘ইনশাল্লাহ’র শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সালমানের কারণে সেটা অনির্দিষ্ট কালের জন্য বন্দ হয়ে গিয়েছে। তবে হৃত্বিক যদি নির্মাতার প্রস্তাবে রাজি হন তাহলে হয়তো খুব শীঘ্রই আরম্ভ হবে এর কার। আর তা না হলে রণবীর কাপুরের জন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে বানসালিকে। কেন না লীলা বানসালিকে সময় দেওয়ার মতো একদমই সময় নেই রণবীরের হাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
রবিন ইসলাম ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৯ পিএম says : 0
this is Salman Khan!
Total Reply(0)
Adil ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২২ পিএম says : 0
Salman took good decision by not acting on that.
Total Reply(0)
Aktar ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩২ এএম says : 0
Salman bay good decishon and my call
Total Reply(0)
Aktar ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৩ এএম says : 0
Salman bay good decishon and my call
Total Reply(0)
Aktar ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৩ এএম says : 0
Salman bay good decishon and my call please
Total Reply(0)
Shawon sarker ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৯ পিএম says : 0
Boss is great..good decision
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন