ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বছর সেরা রণবীর সিং ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪২ পিএম

জাঁকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হলো ‘ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি ২০১৯’ বা আইফা অ্যাওয়ার্ড’- এর ২০তম আসর। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ে সম্পন্ন হয়েছে আয়োজনটি। এবারের আয়োজনে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন রণবীর সিং। অন্যদিকে সেরা অভিনেত্রী হিসেবে আলিয়া ভাট জয় করেছেন আইফা জুরি বোর্ডের সদস্যদের মন।

‘পদ্মাবত’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কারটি রণবীর সিং। অন্যদিকে ‘রাজি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারটি হাতে উঠেছে আলিয়া ভাটের।

রণবীর ও আলিয়া ছাড়া আর যাদের হাতে উঠেছে অ্যাওয়ার্ড নামক এ সম্মানটি তারা হলেন - সেরা সিনেমা: রাজি। সেরা পরিচালনা: শ্রীরাম রাঘবন (আন্ধাধুন)। সেরা পার্শ্বচরিত্র: ভিকি কৌশল (সঞ্জু)। সেরা পার্শ্বচরিত্র: অদিতি রাও হায়দারি (পদ্মাবত)। সেরা নবাগত অভিনেতা: ঈশান খাট্টার (ধড়ক ও বিয়ন্ড দ্য ক্লাউডস)। সেরা নবাগতা অভিনেত্রী: সারা আলি খান (কেদারনাথ)। সেরা গায়ক: অরিজিৎ সিং (এ ওয়াতন)। সেরা গায়িকা: হর্ষদীপ কৌর এবং বিভা শ্রফ (দিলবারো গানের জন্য)। আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট ইন সিনেমা: জগদীপ। সেরা লিরিক: অমিতাভ ভট্টাচার্য (ধাড়ক)। সেরা মিউজিক: সনু কে টিটু কি সুইটি।

এছাড়া গত ২০ বছরের সেরা সংগীত পরিচালক: প্রীতম। গত ২০ বছরের সেরা পরিচালনা: রাজকুমার হিরানি। গত ২০ বছরের সেরা সিনেমা: কাহো না পেয়ার হে। গত ২০ বছরের সেরা অভিনেতা: রণবীর কাপুর। গত ২০ বছরের সেরা অভিনেত্রী: দীপিকা পাড়ুকোন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন