শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রীপুরে দুই লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থান থেকে প্রবাসীসহ এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ সেপ্টেম্বর বুধবার রাতে পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গ্রাম থেকে প্রবাসী মোবারক হোসেন (৩৫) ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে শ্রীপুর থানার এস.আই নয়ন ভূইয়া নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহত মোবারক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার লামুক্তা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

সে প্রায় দুই মাস আগে পৌরশহরের কেওয়া পূর্ব খন্ড গ্রামের রফিক উদ্দিনের বাড়ীতে ভাড়ায় থাকত এবং কাতার প্রবাসী ছিল। এদিকে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের লোহাইবাজার এলাকায় ফার্মেসী ব্যবসায়ী আমিনুল ইসলাম (৩২) সিলিং ফ্যানের সাথে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত আমিনুল ইসলাম নরসিংদী জেলার শিবপুর থানার সৈয়দনগর গ্রামের ডা: করিম ভূইয়ার পুত্র। সে তার পরিবার নিয়ে ওই এলাকার আফাজ মোক্তারের বাড়ীতে ভাড়ায় থাকত। শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তারা উভয়েই অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন