ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে পরামর্শ দিলেন ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১০:১১ এএম

বর্তমানে বলিউডে যে ক’জন ব্যস্ত অভিনেত্রী আছেন তাদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। আজ এই চলচ্চিত্রের শুটিংয়ে তো কাল অন্য কোনো শুটিংয়ে দেখা মেলে তার। সংশ্লিষ্টরা দাবি করেন ছোট ক্যারিয়ারে মহেশ কন্যা অর্জন করেছেন কোটি ভক্ত মন। ভক্তদের অনুপ্রেরণায় তিনি একের পর এক নতুন নতুন চলচ্চিত্র উপহার দিচ্ছেন তাদের। আলিয়ার ভালো কাজে ভক্তরা যেমন প্রশংসার জোয়ারে ভাসিয়ে দেন তাকে। ঠিক উল্টোটাও ঘটে মাঝে মধ্যে। পান থেকে চুন খোসলে ভক্তরা আলিয়াকে ডিটারজেন্ট দিয়ে পরিস্কার করতেও ভুল করেন না।

সম্প্রতি এই অভিনেত্রীকে ভক্তদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে তিনি তার নিরাপত্তারক্ষীদের উপর বেজায় চটেছেন। সে কারণেই অভিনেত্রীর উপরও চটে গিয়েছেন ভক্তরা।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি দামি গাড়ি থেকে আলিয়ার নিরাপত্তারক্ষীরা তাকে নামিয়ে আনছেন। পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশ যাতে আলিয়াকে বেশি বিরক্ত না করে, তার জন্যই তোড়জোড় করেছিলেন রক্ষীরা। এরপর হট প্যান্ট পরে গাড়ি থেকে নেমে আসেন অভিনেত্রী। এরপর আচমকাই রক্ষীদের উপর চেচিয়ে ওঠেন মহেশ কন্যা। বলেন, ‘আগে যান আপনারা, যান না।’

অবশ্য ভিডিওতে এটা পরিস্কার বোঝা গেছে ক্যামেরার সামনে যাতে নিরাপত্তারক্ষীরা হাজির না হন, তার জন্যই বার বার চিৎকার করেছিলেন আলিয়া।

কিন্তু তাতে কি হয়েছে? কিছুতেই সমালোচনা এড়াতে পারলেন না তিনি। বলিউড অভিনেত্রীর ওই ব্যবহারে বিরক্ত হয়ে যান নেটিজেনদের একাংশ। অনেকে প্রশ্নের রেখে অভিনেত্রীর উদ্দেশ্যে বলেন, আপনাকে নিরাপত্তা দেওয়ার জন্যই তারা তোড়জোড় করছিলেন। তাহলে তাদের উপর কেন চিৎকার করলেন আপনি?

এদিকে প্রকাশিত ওই ভিডিওটির নিচে অভিনেত্রীকে পরামর্শ দিয়ে অনেকেই আবার কমেন্টস করেছেন নিরাপত্তারক্ষীদের সম্মান দিতে শিখুন। তাদের উপর অযথা চিৎকার করবেন না।

আলিয়ার সেই ভিডিওটি দেখে নিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন