রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘বড় নেতাদের বাসা তল্লাশি করলে থলের কালো বিড়াল বেরিয়ে আসবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ক্ষমতাসীন দলের বড় নেতাদের বাসা তল্লাশি করলে থলের কালো বিড়াল বেড়িয়ে আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, যুবলীগের সামান্য এক নেতার বাড়িতে আজকে ১৭৫ কোটির মতো এফডিআর পাওয়া যায়, ডলারের বস্তা পাওয়া যায়, ১৮০ কোটি টাকা ক্যাশ পাওয়া যায়। তাহলে আপনার বুঝতে পারেন, তাদের চেয়ে একটু বড় নেতারা কত কামাই করছেন, তারা কী পরিমাণ চাঁদাবাজি করছেন। আমরা ধারণা করতে পারি, তাদের (ক্ষমতাসীন) উপর দিকের সরকারি নেতাদের এর থেকে বড় বড় দুর্নীতি আছে। তাদের বাড়িতে তল্লাশি করা হলে এদের থেকেও বেশি সম্পদ ধরা পড়বে।
গতকাল (শনিবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
ঢাকায় অবৈধ ক্যাসিনো খোলা বিএনপির শাসনামলে শুরু হয়েছিল বলে ক্ষমতাসীনদের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে খন্দকার মোশাররফ বলেন, যদি ক্যাসিনো-জুয়া বিএনপির সময়ে শুরু হয়ে থাকে এই সরকার তো ক্ষমতায় ১২ বছর, তারা কেন এই অবৈধ ক্যাসিনো ব্যবসাকে এতদিন ধরলেন না? যদি বিএনপির সময়ে এই ধরনের ক্যাসিনো ব্যবসা থাকত, তাহলে ১/১১ সরকারের সময়ে ধরা পড়ত। আওয়ামী লীগকে দায়ী করে তিনি বলেন, আজকে নিজেদের দোষকে অন্যের ঘাড়ে চাপানোর জন্য তারা (ক্ষমতাসীনরা) মিথ্যাচারের আশ্র্রয় নিচ্ছে।
বিএনপির স্থায়ী কমিটির এই নেতা বলেন, এই সব ক্যাসিনো, এই সকল অনৈতিক কর্মকাÐ আওয়ামী সরকারের প্ররোচনায়, তাদের সরকারের প্রশ্রয়ে চলেছে, প্রশাসনের সহযোগিতায় চলেছে। তা না হলে থানা (মতিঝিল) থেকে কিছু গজ দূরে ক্যাসিনো এতদিন চলতে পারে না।
ওলামা দলের এই মানববন্ধনে সংগঠনের আহŸায়ক শাহ নেছারুল হক, সদস্য সচিব নজরুল ইসলাম তালুকদার ছাড়াও বক্তব্য রাখেন বিএনপি যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, রফিক শিকদার প্রমূখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন