বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্কুলে যাওয়া হলো না শ্রাবণের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রতিদিনের মতই স্কুলে যাওয়ার উদ্দেশে সাইকেল নিয়ে ঘর থেকে বের হয়েছিলো শ্রাবণ। কিন্তু বেপোরোয়া সিএনজি চাপায় স্কুলে যাওয়া হলো না তার। নাটোরের দ্রæতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন এ বৃদ্ধ। অন্যদিকে ঝিনাইদহে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কায় নিহত হয়েছে এক যুবক। কালীগঞ্জে ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছে এক নার্সারী ব্যবসায়ী। সংবাদাতাদের পঠিানোন তথ্যের ভিত্তিতে প্রতিবেদন : 

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজি উল্টে আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র শ্রাবণ সরকার (১৪) গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্রাবণ সরকার উপজেলার দুর্গাপুর গ্রামের সুখলাল সরকারের ছেলে।
বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সিদ্দিকুর রহমান (৬৪) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। নিহত সিদ্দিকুর রহমান বনপাড়া পৌরসভার গুনাইহাটি মহল্লার মৃত নহিরউদ্দীনের ছেলে। তিনি জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত চতুর্থ শ্রেণীর কর্মচারী ছিলেন। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান জানান, দুপুরে তিনি মোটর সাইকেলে চেপে ধানাইদহ যাচ্ছিলেন। পথে কদিমচিলান এলাকায় একটি দ্রæতগামী ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দিলে তিনিও মোটরসাইকেলের চালক গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিদ্দিকুর রহমান মারা যান।
ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রায়গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুল্লাহ আল সোহান (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আবদুল্লাহ আল সোহান কোটচাঁদপুর উপজেলার গাবতলা পাড়ার বাসিন্দা।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে যশোর থেকে মোটরসাইকেলে কালীগঞ্জ শহরের দিকে আসছিলেন সোহান। পথিমধ্যে কালীগঞ্জের রায়গ্রাম ট্রাক টার্মিনালের সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেন। এতে গুরুতর আহত অবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।.
কালীগঞ্জ (ঝিনাইদহ)উপজেলা সংবাদদাতা : ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোকাম্মেল লস্কার (৬২) নামে এক নার্সারী ব্যবসায়ী নিহত হয়েছে। সে কালীগঞ্জ পৌরসভাধীন পাইকপাড়া গ্রামের মৃত মতিয়ার লস্কারের ছেলে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত মোকাম্মেল একজন নার্সারী ব্যবসায়ী ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন