শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখদের পথে হাঁটছেন দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৫ পিএম

বলিউড বাদশা শাহরুখ খানের একটি ক্রিকেট টিম রয়েছে। এই তালিকায় আছেন প্রীতি জিনতাও। তিনিও একটি ক্রিকেট টিম কিনেছেন। এই তালিকা এখানেই শেষ নয়। শুধু ক্রিকেটই নয়, অন্যান্য খেলার প্রতিও তারকাদের রয়েছে ভালো লাগা। ভালো লাগা থেকেই পুরো একটি দল কিনে নেন নিজের করে। সম্প্রতি এই পথে হাঁটতে শুরু করলেন দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং। তিনি টেনিস প্রিমিয়ার লিগের একটি দল কিনেছেন।

ভারতীয় গণমাধ্যম বর্তমান জানিয়েছে, অল ইন্ডিয়া টেনিস অ্যাসোশিয়েশন এবং মহারাষ্ট্র স্টেট লন টেনিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেনিস প্রিমিয়ার লিগ। এই লিগে অংশগ্রহণকারী দল ফাইনক্যাব হায়দরাবাদ স্ট্রাইকারের মালিকানা কিনে নিলেন ওই অভিনেত্রী। শীঘ্রই শুরু হতে যাওয়া এই প্রিমিয়ার লিগে একটি দল নিজের করে কিনতে পেরে তিনি মহা খুশি।

রাকুল প্রীত সিং বলেন, ‘ছোটবেলায় আমি টেনিস খেলেছি। এখন সময় পেলে অবশ্য গলফ খেলি। আমি জাতীয়স্তরেও গলফ খেলেছি। তারপর খেলা নিয়ে আর এগনো হয়নি। কারণ, আমি মডেলিংয়ে মন দিয়েছিলাম। এই লিগের অংশ হতে পেরে খুবই ভালো লাগছে।’

মুম্বইয়ে আগামী ১২ ডিসেম্বর থেকে এই লিগ শুরু হচ্ছে। রাকুল দিল্লির মেয়ে হলেও তিনি হায়দরাবাদের টিমটাই কিনতে চেয়েছেন। কারণ, এই শহর থেকেই তার ক্যারিয়ারের পথচলা শুরু হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shaharier ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২৬ পিএম says : 0
Thanks for Rakul preet. She is my Favourite heroine.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন