শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৩ পিএম

বলিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম হৃত্বিক রোশান। সম্প্রতি এই অভিনেতার ‘সুপার থার্টি’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে সিনেমাটি রমরমিয়ে ব্যবসা করেছে। আগামী ২ অক্টোবর অভিনেতার আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ‘ওয়ার’ নামের এই সিনেমাতে হৃত্বিকের সঙ্গেহ আরও অভিনয করেছেন টাইগার শ্রফ। হৃত্বিকের বিপরীতে আছেন বানী কাপুর। বর্তমানে সিনেমার প্রচারণায় ব্যস্ত আছেন অভিনেতা। এ অবস্থায় অভিনেতার সম্পর্কে একটি অবাক করা বিষয় প্রকাশ পেয়েছে। আর বিষয়টি হৃত্বিক রোশান নিজেই ভক্তদের জানিয়েছেন।

সম্প্রতি হৃত্বিক রোশন গিয়েছিলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা শোতে। সেখানে গিয়ে হৃত্বিক কপিলের এক প্রশ্নের সরল স্বীকারোক্তি দিয়েছেন। কোনো একটি সময়ে এই অভিনেতাকে ৩০ হাজার নারী বিয়ের প্রস্তাব দিয়েছিলেন! সময়টা ছিল ২০০০ সাল। তখন অভিনেতার প্রথম সিনেমা ‘কাহো না প্যায়ার হ্যায়’ মুক্তি পেয়েছিল। প্রথম সিনেমা মুক্তির পর পরই তিনি রাতারাতি তারকা খ্যাতি অর্জন করেন। এর পরই নাকি অভিনেতাকে ওই সব প্রস্তাবের মুখোমুখি হতে হয়েছিল।

সিনেমাটিতে হৃত্বিকের বিপরীতে জুটি বেঁধেছিলেন আমিশা প্যাটেল। আমিশারও প্রথম সিনেমা এটি। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে সুপার হিট ডুপার হিট করেছিল। রোমান্টিক ওই সিনেমা দেখেই হৃত্বিকের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বহু নারী ভক্তের। কিন্তু সেবছরই ওই সব নারী ভক্তদের হৃদয়কে চুরমার করে দিয়ে সুজান খানকে বিয়ে করেন অভিনেতা। যদিও দীর্ঘ ১৪ বছর সংসার করার পর সেই ঘরও ভেঙে যায় হৃত্বিকের।

উল্লেখ্য, সম্প্রতি আইআইএফএ অ্যাওয়ার্ডে গত ২০ বছরে সেরা ছবির তকমা দেওয়া হয় হৃত্বিক-আমিশা ‘কাহো না প্যায়ার হ্যায়, সিনেমাটিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
md. shahin alam ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৭ পিএম says : 0
ওর কপালে আর কোনো শান্তিময় নারি নাই
Total Reply(0)
md. shahin alam ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৭ পিএম says : 0
ওর কপালে আর কোনো শান্তিময় নারি নাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন