ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরে মজতে যাচ্ছেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪১ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান সম্প্রতি শেষ করেছেন ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার প্রথম লটের শুটিং। লন্ডনের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিংয়ে অভিনেতা ইরফান খানের বিপরীতে হাজির হয়েছিলেন বেবো। এ অবস্তায় অভিনেত্রী দাঁড়াতে যাচ্ছেন আরেক খানের বিপরীতে। তিনি বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। সম্প্রতি আমিরের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু হয়েছে। এই সিনেমাতেই আমিরের নায়িকা হয়ে আসছেন কারিনা।

‘লাল সিং চাড্ডা’য় শুরুতে আমির খানের ছোটবেলার বন্ধু হিসেবে দেখা যাবে কারিনাকে। এরপর আমিরের প্রেমিকা হয়ে ধরা দেবেন বেবো। এরইমধ্যে করিনার ছোটবেলার ভূমিকায় ছোট কাউকে দিয়ে শুটিং শুরু হয়েছে সিনেমাটির। এরপরের অংশে আমির খান এবং কারিনা হাজির হবেন শুটিংয়ে। কলেজ পড়–য়া অবস্থায় ক্যামেরার সামনে রোমান্স করবেন তারা।

জানা যায়, ‘লাল সিং চাড্ডা’র প্রথম অংশের শুটিং আরম্ভ হয়েছে পঞ্জাবে। সিনেমাটিতে অভিনয়ের জন্য আমির খান ইতোমধ্যেই নিজের ২০ কেজি ওজন কমিয়েছেন! এদিকে খান সাহেব কয়েকদিন আগে সিনেমাটি সম্পর্কে জানিয়েছিলেন ভারতের প্রায় ১০০টি লোকেশনে ‘লাল সিং চাড্ডা’র শুটিং করা হবে। এ নিয়ে তার ভক্তদের মাঝে উত্তেজনা লক্ষ করা যায়। সোশ্যাল মিডিয়ায় খান সাহেবকে নিয়ে ভক্তরা নানান ধরণের স্ট্যাটাস দিচ্ছেন। জানাচ্ছেন শুভ কামনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন