শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোয়ালন্দে কৃমিনাশক ওষুধ খেয়ে ৪ শিশু অসুস্থ্য হওয়ার অভিযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৬:১৭ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে কৃমিনাশক ওষুধ খেয়ে হাউলি কেউটিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী অসুস্থ্য হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে কর্তৃপক্ষ এ দাবিকে ভিত্তিহীন বলে নাকচ করে দিয়েছে।

অসুস্থ্য শিক্ষার্থীরা হলো, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চরকৃষ্ণপট্টি গ্রামের আলাউদ্দিন মোল্লার মেয়ে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী কবিতা আক্তার, নলডুবি গ্রামের আনোয়ার প্রামানিকের মেয়ে আশা আক্তার, চর বালিয়াকান্দি গ্রামের হাবিবুর রহমানের মেয়ে সায়মা আক্তার ও হাউলি কেউটিল গ্রামের হাবিবুর রহমানের মেয়ে উর্মি আক্তার। এদের মধ্যে কবিতা আক্তার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আ. মালেক জানান, সারা দেশের ন্যায় মঙ্গলবার উপজেলার সকল বিদ্যালয়ের শিশুদের কৃমিনাশন ওষুধ খাওয়ানো হয়েছে। কোথাও কোন অসুবিধা হয়নি। এখানে কেন এটা হলো বুঝতে পারছি না।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ জানান, সরবরাহ করা কৃমিনাশন ওষুধটি অত্যন্ত মানসম্পন্ন। এই ওষুধে এ ধরনের কোন সমস্যা হওয়ার কথা নয়। কবিতা নামের মেয়েটির অন্য কোন কারণে হয়ত বমি হয়ে অসুস্থ্য হয়েছে। ওটা দেখে অন্যরা মানুষিক ভাবে অসুস্থ্যতা বোধ করে থাকতে পারে। তবে তারা সবাই বর্তমানে সুস্থ্য আছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন